• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজয় হাজারে ট্রফিতে বাংলা দলে নেই মনোজ তিওয়ারি

করোনা পরিস্থিতিতে এবার অনুষ্ঠিত হবে না রঞ্জি ট্রফি। তাই সৈয়দ মুস্তাক আলি টি ২০-র পর ঘরোয়া ক্রিকেটে এবার বিজয় হাজারে ট্রফির (Vijay Hazare Trophy) অপেক্ষা। ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ৫০ ওভার ফরম্যাটের এই টুর্নামেন্ট। এলিট গ্রুপের খেলাগুলি হবে কলকাতা, সুরাট, ইন্দোর, বেঙ্গালুরু ও জয়পুরে। প্লেটে থাকা দলগুলির ম্যাচ হবে তামিলনাড়ুতে। বিজয় হাজারে ট্রফির ফাইনাল ম্যাচের দিন ধার্য হয়েছে ১৪ মার্চ।

বিজয় হাজারে ট্রফিতে বাংলা দলে নেই মনোজ তিওয়ারি

বিজয় হাজারে ট্রফিতে বাংলা পাচ্ছে মনোজ তিওয়ারি (Manoj Tiwari)-কে। চোট সারিয়ে ম্যাচ ফিট হতে পারেননি তিনি, চলছে রিহ্যাব। অভিমন্যু ঈশ্বরন ভারতীয় টেস্ট দলে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে থাকায় তাঁকে পাওয়া যাবে কিনা সে বিষয়েও এখনও স্পষ্ট ধারণা নেই। তবে অভিমন্যুকে ঘোষিত ২১ সদস্যের বাংলা দলে রেখেছেন নির্বাচকরা। অনুষ্টুপ মজুমদার বাংলাকে নেতৃত্ব দেবেন, দলের সহ অধিনায়ক উইকেটকিপার শ্রীবৎস গোস্বামী। গোটা দল এই মুহূর্তে সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস মাঠে অনুশীলন সারছে। নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচও খেলছে। গতকাল টিম বি প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৭ উইকেটে ৩২৯ রান তুলেছিল।

বিবেক সিং ১২৩, সুদীপ চট্টোপাধ্যায় ৯৩, অর্ণব নন্দী অপরাজিত ৫৯ রান করেন। মুকেশ কুমার ৩ উইকেট পেলেও ৭৫ রান দেন। জবাবে টিম বি ২ ওভার বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। অনুষ্টুপ ১০১, শাহবাজ আহমেদ ৯৮, কৌশিক ঘোষ ৪৬ রান করে দলকে ৫ উইকেটে জয় এনে দেন। দলের প্রস্তুতিতে খুশি কোচ অরুণ লাল। তিনি বলেন, সেরা প্রস্তুতি নিয়েই বিজয় হাজারে ট্রফিতে খেলতে নামবে বাংলা। ক্রিকেটাররা সাফল্যের জন্য কঠোর পরিশ্রম করছেন। অতীতের ব্যর্থতা, ভুল থেকে শিক্ষা নিয়ে এগিয়ে গেলেই সাফল্য পাওয়া যায়। তাই আগের পরাজয় নিয়ে না ভেবে ক্রিকেটারদের সামনের দিকে তাকানোর পরামর্শ দিয়েছেন বাংলা কোচ।

গ্রুপ পর্যায়ে কলকাতাতেই সার্ভিসেস, জম্মু ও কাশ্মীর, সৌরাষ্ট্র, হরিয়ানা ও চণ্ডীগড়ের বিরুদ্ধে খেলবে বাংলা। ঘোষিত বাংলা দল: অনুষ্টুপ মজুমদার (অধিনায়ক), শ্রীবৎস গোস্বামী (সহ অধিনায়ক), অভিমন্যু ঈশ্বরন (ভারতীয় দল থেকে পাওয়া গেলে), বিবেক সিং, অভিষেক রামন, সুদীপ চট্টোপাধ্যায়, কাইফ আহমেদ, ঋত্ত্বিক চট্টোপাধ্যায়, ঋত্ত্বিক রায়চৌধুরী, শাহবাজ আহমেদ, অর্ণব নন্দী, মুকেশ কুমার, আকাশ দীপ, ঈশান পোড়েল, মহম্মদ কাইফ, প্রদীপ্ত প্রামাণিক, অরিত্র চট্টোপাধ্যায়, সায়ন ঘোষ, শুভঙ্কর বল, সুদীপ ঘরামি, সুমন্ত গুপ্ত।

English summary
Manoj Tiwari Not Included In The Bengal Team For Vijay Hazare Trophy Due To Fitness Issues
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X