• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : সিএসকে-র নেটে ব্যাট হাতে 'থালা' ধোনি, সরগরম ইয়ালোভ

গত মার্চে শেষবার নেটে ব্যাট করতে দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। চেন্নাই সুপার কিংসের প্রস্তুতি শিবিরে পরপর ছক্কা হাঁকিয়েছিলেন থালা। করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে গিয়েছিল মার্চ মাসের আইপিএল। পিছিয়ে আনা হয়েছে টুর্নামেন্ট। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হবে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ। তার আগে ফের ব্যাট হাতে সিএসকে-র নেটে দেখা গেল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। উচ্ছ্বসিত হলেন ক্রিকেট ফ্যানরা।

ধোনি বনাম চাওলা-জাদেজা

ধোনি বনাম চাওলা-জাদেজা

করোনা ভাইরাসের আতঙ্ক সরিয়ে দুবাইতে আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছে চেন্নাই সুপার কিংস। শুরু হয়েছে নেট সেশন। প্রথম দিনই ব্যাট হাতে নেটে নেমে পড়লেন অধিনায়কর মহেন্দ্র সিং ধোনিকে। স্পিনার পীয়ূষ চাওলা ও রবীন্দ্র জাদেজার বল ধরেই খেললেন থালা।

ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নেটে এমএস ধোনির ব্যাটিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করেছে চেন্নাই সুপার কিংস। ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটে মাহিকে ব্যাট করতে দেখে উচ্ছ্বসিত হয়েছেন সিএসকে ফ্যানরা।

১৪ দিন পর অনুশীলন

১৪ দিন পর অনুশীলন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য। তার মধ্যে ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহার ও তরুণ ব্যাটসম্যান ঋুতুরাজ গায়েকোয়াড়ও অন্তর্ভূক্ত রয়েছেন। তাই দুবাইতে পৌঁছনোর ১৪ দিন পর তাঁরা দলের সঙ্গে অনুশীলনে নামতে পারলেন না। সিএসকে-র বাকি ক্রিকেটাররা শুক্রবার থেকে অনুশীলনে নেমে পড়েছেন।

দলে নেই রায়না-ভাজ্জি

দলে নেই রায়না-ভাজ্জি

ব্যক্তিগত কারণ দর্শীয়ে আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন সুরেশ রায়না ও হরভজন সিং। টুর্নামেন্ট শুরুর মুখে তা যে সিএসকে-র কাছে বিরাট বড় ধাক্কা, তা বলাই যায়। যদিও দলে দুই ক্রিকেটারের পরিবর্ত মজুত রয়েছে বলে সমর্থকদের আশ্বস্ত করেছে এন শ্রীনিবাসন শিবির।

English summary
Mahendra Singh Dhoni seen in the Chennai Super Kings net, fans get excited
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X