• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিশন আইপিএল ২০২০, রাঁচিতে অনুশীলন শুরু অদৃশ্য এমএস ধোনির

অবশেষে তিনি নামলেন। প্যাড-গ্লাভস পরে ব্যাট হাতে নেটে গাও ঘামালেন অদৃশ্য মহেন্দ্র সিং ধোনি। সেই খবরে নড়েচড়ে বসেছেন মাহি ফ্যানরা। প্রিয় ক্রিকেটার আইপিএলে ভালো কিছু করবেন বলেই বিশ্বাস ক্রিকেট প্রেমীদের। এ ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

রাঁচির নেটে ধোনি

রাঁচির নেটে ধোনি

এক রিপোর্টে দাবি করা হয়েছে, আইপিএলকে সামনে রেখে রাঁচির ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠের ইন্ডোর জিমে গা ঘামিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। করোনা ভাইরাসের জেরে লকডাউন পরিস্থিতিতে স্থানীয় বোলাররা না থাকায় বোলিং মেশিনের সামনে দাঁড়িয়ে ধোনি ব্যাটিং অনুশীলন করেছেন বলে সূত্রের খবর। যদিও এমএস রাঁচি স্টেডিয়ামে মাত্র দুই দিন অনুশীলন করেছেন বলে খবর। এরপর থেকে তিনি বাড়িতেই ব্যাটিং অনুশীলন করেছেন বলেও সূত্র মারফত জানা গিয়েছে।

মাঝপথে অনুশীলন বন্ধ

মাঝপথে অনুশীলন বন্ধ

চলতি বছরের ২৯ মার্চ থেকে আইপিএল শুরু হওয়ার কথা ছিল। সেই মতো প্রস্তুতিও শুরু করে দিয়েছিল দলগুলি। চেন্নাই সুপার কিংসের জার্সিতে অনুশীলন শুরু করে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনিও। কিন্তু করোনা ভাইরাসের জেরে তখন স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল। বন্ধ হয়ে গিয়েছিল অনুশীলন।

অদৃশ্য ধোনি

অদৃশ্য ধোনি

২০১৯-এর জুলাই শেষবার কোনও ক্রিকেট ম্যাচ খেলেছিলেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় দলের জার্সিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনাল খেলেছিলেন মাহি। এরপর এক বছরেরও বেশি সময় ধরে বাইশ গজের বাইরে রয়েছেন ধোনি। এর মাঝে ব্যাট হাতে প্রকাশ্যে আসতে দেখা যায়নি তাঁকে। বরং পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে, কৃষিকাজ করে দিন কেটেছে ধোনির।

আমিরশাহী রওনা

আমিরশাহী রওনা

বিসিসিআইয়ের নির্দেশিকা অনুযায়ী ২০ অগাস্ট কিংবা তারপরে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহীতে যেতে হবে দলগুলিকে। ওই দিনই চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা ফ্র্যাঞ্চাইজ শহরে মিলিত হবেন বলে জানানো হয়েছে।

আইপিএল ২০২০ : নির্দেশিকা মেনে ফ্র্যাঞ্চাইজিগুলির প্রস্তুতি শুরু, ক্রিকেটারদের ডাক

English summary
Mahendra Singh Dhoni returns to training in Ranchi ahead of IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X