• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের ভারতীয় ড্রেসিংরুমে ধোনি, কোন ভূমিকায় তাঁকে দেখা গেল ? জেনে নিন

Google Oneindia Bengali News

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পর দুই টি-২০ ম্যাচে হারের পর টানা ছয় ম্যাচ জিতল ভারত। সাউদ্যাম্পটনে রোহিত ব্রিগেড আরও একবার ধরাশায়ী করল ইংল্যান্ডকে। তবে এই ম্যাচের সেরা ছবি যেন হয়ে থাকল মাঠের ভিতরের কোনও ঘটনা নয়, মাঠের বাইরে একদম ক্রিকেটারদের ড্রেসিং রুমের চিত্র। ছবিতে দেখা গেল মহেন্দ্র সিংহ ধোনিকে। আর এটাই মাঠের ভিতরের থেকে বাইরের ছবিকে বেশি গুরুত্বপূর্ণ করে তুলল।

ফের ভারতীয় ড্রেসিংরুমে ধোনি, কোন ভূমিকায় তাঁকে দেখা গেল ? জেনে নিন

টেস্ট সিরিজে শেষ ম্যাচে যে মাঠে ভারত হেরে গিয়েছিল সেখানেই ম্যাচ জিতে নিল ভারত। সঙ্গে পকেটে পুড়ে নিল টি-২০ সিরিজ। ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারত এখন সেরা জায়গায় রয়েছে তা বলাই যায়। সিরিজে এখন ২- ০তে এগিয়ে রয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল। দ্বিতীয় টি-টোয়েন্টিতে সফরকারী দলের বিরুদ্ধে ইংল্যান্ড ৪৯ রানে হেরে গিয়েছে এবং এখন উভয় দলই রবিবার তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে। এতো গেল মাঠের দৃশ্য, স্টেডিয়ামের অন্দরমহলের দৃশ্য কেমন ছিল ? সে এক মাহেন্দ্রক্ষণ যা ধোনির আলোয় আলোকিত ছিল।

খেলা শেষ হওয়ার পরে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি এজবাস্টনে ভারতীয় ড্রেসিংরুমে যান যেখানে তাকে ওপেনিং ব্যাটার ইশান কিশানের সাথে কথা বলতে দেখা যায়৷ বিসিসিআইয়ের অফিসিয়াল হ্যান্ডেল ধোনির ভারতীয় ড্রেসিংরুমে যাওয়ার ছবি শেয়ার করেছে এবং ছবিগুলি এখন ভাইরাল হয়েছে৷

বিসিসিআই সেই ছবি টুইট করে জানিয়েছে যে, "এমএস ধোনি যখন কথা বলেন সবাই তখন তা মন দিয়ে শোনে।" ধোনির আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও ছবিটি শেয়ার করেছে এবং পোস্টটির ক্যাপশন দিয়েছে যে, "তরুণদের সঙ্গে তিনি সব সময় যোগাযোগ রাখেন।" এই সপ্তাহের শুরুতে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক রাফায়েল নাদাল এবং টেলর ফ্রিটজের মধ্যে কোয়ার্টার ফাইনাল দেখতে উইম্বলডনেও গিয়েছিলেন।

ভারত ও ইংল্যান্ডের ম্যাচের কথা বলতে গেলে, ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় ইংল্যান্ড এবং রবীন্দ্র জাদেজার অপরাজিত ৪৬ রানের হাত ধরে তারা ২০ ওভারের শেষে ১৭০ রান করে আট উইকেট হারিয়ে। অধিনায়ক রোহিত শর্মা ৩১ রান করেছিলেন এবং ঋষভ পন্ত রান করেছিলেন ২৬ রান। ইংল্যান্ডের হয়ে, ক্রিস জর্ডন চারটি উইকেট নেন এবং অভিষেক হওয়া রিচার্ড গ্লিসন রোহিত শর্মা, বিরাট কোহলি এবং ঋষভ পন্তের মূল্যবান উইকেট নিয়ে নেন।

ব্যাট করতে নেমে ভুবি - বুমরাহ জুটিতে ধরাশায়ী হয়ে ইংল্যান্ড। দুজনে মিলে নেন পাঁচ উইকেট। ভুবনেশ্বর কুমার নেন তিনটি উইকেট এবং বুমরাহ নেন দুই উইকেট। সঙ্গে ছিল একটি করে উইকেট মেডেন। এই ধাক্কায় তারা অল আউট হয়ে যায় ১২১ রানে।

English summary
bcci shares the picture of ms dhoni who talked with youngsters there
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X