• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধিনায়ক হিসাবে নতুন রেকর্ড ধোনির, এমনটা ক্রিকেট বিশ্বে আর কারও নেই

Google Oneindia Bengali News

চিন্নাস্বামীর মাঠে মহেন্দ্র সিং ধোনির ব্য়াটিং বিক্রমে ফের একবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে ম্যাচ জিতে নিল চেন্নাই সুপার কিং। সুপার হিরোর মতো মাত্র ৩৪ বলে অপরাজিত ৭০ রান করে ধোনি ম্যাচ জিতিয়ে অপরাজিত থেকে মাঠ ছাড়লেন। ফের একবার বুঝিয়ে দিলেন, ক্রিকেট বিশ্বে তার চেয়ে ভালো ফিনিশার এখনও পর্যন্ত কেউ আসেননি। ২০৬ রানের টার্গেট তাড়া করে চেন্নাই ২ বল বাকী থাকতে জয় পেল।

অধিনায়ক হিসাবে নতুন রেকর্ড ধোনির, এমনটা ক্রিকেট বিশ্বে আর কারও নেই

[আরও পড়ুন:অধিনায়কত্ব ছাড়ার পর আরও এক সাহসী ঘোষণা গম্ভীরের, এমন নজির আইপিএলে আর নেই][আরও পড়ুন:অধিনায়কত্ব ছাড়ার পর আরও এক সাহসী ঘোষণা গম্ভীরের, এমন নজির আইপিএলে আর নেই]

আরসিবি-র বিরুদ্ধে ৭০ রানের ইনিংস ধোনিকে পার করে দিল ৫ হাজার রানের মাইলস্টোন। খেলোয়াড় হিসাবে তো বটেই, অধিনায়ক হিসাবেও একইসঙ্গে টি২০ ক্রিকেটে ৫ হাজার রানের মাইলস্টোন পার করলেন মাহি। ক্রিকেট বিশ্বে এমন নজির আর কোনও অধিনায়কের নেই।

ম্যাচ শেষে ধোনি বলেন, আরসিবি-র স্কোর দেখে মনে হয়েছিল, আমরা ১৫-২০ রান বেশি দিয়ে ফেললাম। দুশো রান তাড়া করা এই উইকেটে কঠিন রান। তবে এই উইকেটে টিঁকে থাকলেই রান আসবে। সেটাই আমাদের ব্যাটসম্যানরা করেছে। অম্বাতি রায়াডু দারুণ খেলেছে। শেষে ডোয়েন ব্র্যাভো বড় শট খেলে। সবমিলিয়ে সবকিছু আমাদের পক্ষে গিয়েছে।

প্রসঙ্গত, টি২০তে ক্রিস গেইল প্রথম খেলোয়াড় হিসাবে দশ হাজার রান পেরিয়ে গিয়েছেন অনেক আহেই। এছাড়াও সারা বিশ্ব জুড়ে টি২০ খেলা কায়রন পোলার্ড, ব্রেন্ডন ম্যাককালামরাও ৮ হাজারের বেশি রান করেছেন। তবে ধোনির মতো অধিনায়ক হিসাবে আর কেউ এই কৃতিত্ব ছুঁতে পারেননি।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
MS Dhoni became the first T20 batsman to score 5000 runs as captain, achieved this feat after his 70 runs not out against RCB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X