• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রথম দেখাতেই বন্ধুত্ব, তারপর ভালোবাসা, জাহির খানের প্রেম কাহিনি জেনে নিন

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ফাস্ট বোলার জাহির খান ও তাঁর স্ত্রী সাগরিকা ঘাকটের প্রেম কাহিনি সবচেয়ে কম চর্চিত হলেও, এর মধ্যেও লুকিয়ে রয়েছে গল্প। ক্রিকেট ছাড়ার বেশ কয়েক বছর পর বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া দেশের অন্যতম সেরা ফাস্ট বোলারের প্রেমের গল্পে চোখ বুলিয়ে নেওয়া যাক।

প্রথম পরিচয়

প্রথম পরিচয়

সময়টা অজ্ঞাত হলেও জানা যায়, বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে গিয়েছিলেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার জাহির খান। ওই একই ট্রিপে একই দলের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন হিন্দি সিনেমা চাক দে ইন্ডিয়ার অভিনেত্রী সাগরিকা ঘাকটে। সেখানেই প্রথম দুই জনের পরিচয় হয়।

প্রথমে বন্ধুত্ব, পরে সম্পর্ক

প্রথমে বন্ধুত্ব, পরে সম্পর্ক

প্রথম দেখাতেই জাহির খানকে ভালো লেগে যায় সাগরিকার। যদিও বন্ধুত্ব দিয়েই শুরু হয় তাঁদের সম্পর্কে। এরপর দুই তারকা নিয়মিত দেখা করতে থাকেন বলে খবর। আর তাতেই জাহির ও সাগরিকার বন্ধন আরও নিবিড় হয় বলে জানা যায়। যদিও তাঁদের এই সম্পর্ক দীর্ঘদিন দের লোকচক্ষুর আড়ালেই থাকে।

যুবরাজের বিয়েতে একসঙ্গে আত্মপ্রকাশ

যুবরাজের বিয়েতে একসঙ্গে আত্মপ্রকাশ

ভারতের প্রাক্তন অল রাউন্ডার যুবরাজ সিং-র বিয়েতে প্রথমবার একসঙ্গে প্রকাশ্যে আসেন জাহির খান ও সাগরিকা ঘাকটে। এতে তাঁদের সম্পর্কের বিষয়টি আরও স্পষ্ট হয়। এরপরেই টুইটারে সাগরিকার সঙ্গে নিজের প্রেমের কাহিনি ফলাও করেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার। দুই তারকার বাগদানও সম্পন্ন হয়।

২০১৭-তে বিয়ে

২০১৭-তে বিয়ে

২০১৭ সালে আইপিএল চলার সময় অভিনেত্রী সাগরিকা ঘাকটে-র সঙ্গে বাগদান পর্ব সম্পন্ন করেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার জাহির খান। ওই বছরেরই ২৩ নভেম্বর দুই তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন ভারতীয় ক্রিকেটের রথি-মহারথিরা।

English summary
Love story of Zaheer Khan and his wife Sagarika Ghatke
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X