• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিবারের চাপে দেখা, এরপর ভালোলাগা, রবীন্দ্র জাদেজার প্রেমালাপে লুকিয়ে কোন গল্প

শুধু ভারত নয়, এই মুহূ্র্তে বিশ্বের অন্যতম সেরা অল-রাউন্ডার হলেন রবীন্দ্র জাদেজা। দারুণ ক্ষিপ্র তথা দুর্দান্ত ফিল্ডার এই ক্রিকেটারের প্রেম কাহিনীতে কোনও চমক না থাকলেও লুকিয়ে রয়েছে সুন্দর গল্প। সেদিকে নজর ফেরানো যাক।

বিয়ের জন্য চাপ

বিয়ের জন্য চাপ

২০০৯ সালে ভারতীয় দলে সুযোগ পান রাজপুত পরিবারের সন্তান রবীন্দ্র জাদেজা। পাঁচ-ছয় বছরে জাতীয় দলে নিজের জায়গা পাকা করেন জাদু। ২০১৪ সালে জাদেজাকে বিয়ের জন্য চাপ দিতে শুরু করেন তাঁর পরিবার। কিন্তু এত তাড়াতাড়ি বিবাহে রাজি ছিলেন না জাদু। সেসব না শুনে জাদেজার জন্য পাত্রী দেখা শুরু করেন তাঁর বোন।

২০১৫ সালে পছন্দ

২০১৫ সালে পছন্দ

২০১৫ সালে এক পাত্রীকে পছন্দ করে রবীন্দ্র জাদেজার পরিবার। রাজকোটবাসী ওই পাত্রীর নাম রিভা সোলাঙ্কি। পেশায় মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। রিভার বাবা পেশায় ব্যবসায়ী এবং মা ভারতীয় রেলের কর্মী। জাদেজার থেকে দুই বছরের ছোট ওই পাত্রীর সঙ্গে দেখা করার জন্য ক্রিকেটারের ওপর চাপ দিতে থাকে তাঁর পরিবার।

প্রথম দেখাতেই ভালোলাগা

প্রথম দেখাতেই ভালোলাগা

পরিবারের চাপে অবশেষে রিভা সোলাঙ্কির সঙ্গে দেখা করতে রাজি হন রবীন্দ্র জাদেজা। প্রথম দেখাতেই পাত্রীকে পছন্দ করে ফেলেন জাদু। রিভার ব্যবহার, কথা বলার ধরনে মজে যান ভারতীয় অল-রাউন্ডার। পাত্র ও পাত্রীর মধ্যে ফোন নম্বর আদান-প্রদান হয়। মাঝেমধ্যেই একে অপরের সঙ্গে দেখা করতে শুরু করেন জাদেজা ও রিভা।

বিবাহ

বিবাহ

রিভা সোলাঙ্কির সঙ্গে বিয়ে ঠিক হয় রবীন্দ্র জাদেজার। ২০১৬ সালে তাঁদের বাগদান সম্পন্ন হয়। ওই বছরই তাঁদের বিবাহও সম্পন্ন হয়। ২০১৭ সালে এক কন্যা সন্তানের জন্ম দেন রিভা। তার নাম নিধায়ানা।

English summary
Love story of Indian cricketer Ravindra jadeja with his wife Riva Solanki in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X