• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চরম ব্যস্ত ক্রিকেটের সময়সূচী, মায়ের সঙ্গে ৯ বছর পর দেখা হল এই ক্রিকেটারের

Google Oneindia Bengali News

ক্রিকেটের সময়সূচী দিনে দিনে আরও ব্যস্ত হয়ে উঠেছে। খেলোয়াড়দের পরিবার থেকে দূরে থাকতে হয় বেশিরভাগ সময়ে। আন্তর্জাতিক ক্রিকেট খেললে তো কথাই নেই। একের পর এক সিরিজ। তাই তো এখন প্লেয়ারদের ফিট রাখতে রোটেশন পদ্ধতি চালু করা হয়েছে। বিশেষ করে কোভিড ১৯ এবং বায়ো-বাবল যেদিন থেকে এসেছে পরিবারের সঙ্গে বিছিন্ন থাকার সময়কাল বেড়ে গিয়েছে। কিন্তু তা বলেন পরিবারের সঙ্গে ৯ বছর পর দেখা হওয়া! এও কী সম্ভব!

চরম ব্যস্ত ক্রিকেটের সময়সূচী, মায়ের সঙ্গে ৯ বছর পর দেখা হল এই ক্রিকেটারের

মধ্যপ্রদেশ ও মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার কুমার কার্তিকেয় সিং-এর ঘটনা সেই কথাই বলছে। তার মায়ের সঙ্গে তার সামনাসামনি দেখা হল ৯ বছর বাদে। বুধবার কুমার তার মায়ের সাথে একটি ছবি শেয়ার করেছেন এবং একটি ক্যাপশন লিখেছেন। টুইটারে ক্যাপশন হিসেবে কার্তিকেয়া লিখেছেন, "৯ বছর ৩ মাস পর আমার পরিবার এবং মায়ের সাথে দেখা হল আমার। আমার মনের ভিতরে যে কী চলছে তা বলে বোঝাতে পারব না। " মায়ের সঙ্গে তাঁর পোস্ট করা ছবিটি ১৭ হাজার টিরও বেশি লাইক এবং ৯০০ টি রিটুইট পেয়েছে।

কার্তিকেয়ের আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সও একই ছবি শেয়ার করেছে, পোস্টটির ক্যাপশন দিয়েছে: "একেই আমরা পারফেক্ট হোম কামিং হিসাবে বলতে পারি। #OneFamily #DilKholKe #MumbaiIndians"। কার্তিকেয় সিং আইপিএল ২০২২এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। চার ম্যাচে তিনি ৩ রান করেছেন এবং ৫ উইকেট নিয়েছেন। এই মরসুমে মধ্যপ্রদেশের রঞ্জি ট্রফি জয়ী দলেরও অংশ ছিলেন এই স্পিনার।

এই সিজনে বেঙ্গালুরুতে রঞ্জি ফাইনালের শেষ দিনে মুম্বইকে সরাসরি হারিয়েই প্রথমবার রঞ্জি খেতাব জেতে মধ্যপ্রদেশ।মুম্বইয়ের ৩৭৪ রানের জবাবে প্রথম ইনিংসে মধ্যপ্রদেশ প্রথম ইনিংসে তুলেছিল ৫৩৬ রান। রঞ্জি ফাইনালের চতুর্থ দিনে দ্বিতীয় ইনিংসে মুম্বইয়ের স্কোর ছিল ২২ ওভারে ২ উইকেটে ১১৩ রান। সেখান থেকে পরে ৫৭.৩ ওভারে ২৬৯ রানে অল আউট হয়ে যায় মুম্বই।

অপরাজিত দুই ব্যাটার আরমান জাফর ৩৭ ও সুভেদ পার্কার ৫১ রান করেছিলেন। সরফরাজ খান করেছিলেন ৪৫। কুমার কার্তিকেয় প্রথম ইনিংসে এক উইকেট পেলেও দ্বিতীয় ইনিংসে নেন ৪ উইকেট। ২৫ ওভার হাত ঘুরিয়ে মেডেন তিনটি, রান খরচ করেন ৯৮। গৌরব যাদব ও পার্থ সাহানি নিয়েছিলেন দুটি করে উইকেট।

এর ফলে জয়ের জন্য মধ্যপ্রদেশের প্রয়োজন ছিল ১০৮ রান। চার উইকেট হারিয়ে ২৯.৫ ওভারেই সেই লক্ষ্যে পৌঁছে ইতিহাস গড়ে মধ্যপ্রদেশ।

ভায়রা ভাই সৌরভের সাফল্যে নিজেকে খুঁজে পেলেন কার্ত্তিক, মুগ্ধ ক্রিকেটারের আবেগঘন পোস্ট ভায়রা ভাই সৌরভের সাফল্যে নিজেকে খুঁজে পেলেন কার্ত্তিক, মুগ্ধ ক্রিকেটারের আবেগঘন পোস্ট

English summary
madhyppradesh cricketer meet his mother ater 9 years
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X