• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বমহিমায় মঞ্জরেকর, সিপিএলের হিন্দি ধারাভাষ্যকারদের তালিকায় আর কারা

করোনা ভাইরাসের আবহে আগামী ১৮ অগাস্ট থেকে শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। এই টুর্নামেন্টকে আইপিএলের ড্রেস রিহার্সাল হিসেবে দেখছেন অনেকে। তবে অনেকের মতে, এবারের সিপিএল অন্যান্য বারের থেকে বেশি আকর্ষণীয় এবং সফল হবে। তা প্রমাণ হবে আর কিছুদিন পর।

স্বমহিমায় মঞ্জরেকর, সিপিএলের হিন্দি ধারাভাষ্যকারদের তালিকায় আর কারা

ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে সুখবর যে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের জন্য হিন্দি ধারাভাষ্যকারদের প্যানেল ঘোষণা করা হয়েছে। তাতে সঞ্জয় মঞ্জরেকরের নাম থাকায় ক্রিকেট প্রেমীদের ধারণা, হয়তো আইপিএলেও খোয়া চাকরি ফিরে পাবেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। হয়তো তাঁকে ক্ষমা করে দিয়েছে বিসিসিআই।

স্বমহিমায় মঞ্জরেকর, সিপিএলের হিন্দি ধারাভাষ্যকারদের তালিকায় আর কারা

প্রায় ছয় মাসের জড়তা কাটিয়ে ফের মূলস্রোতে ফিরতে চলেছে ক্রিকেট। ইংল্যান্ডে টেস্ট খেলা শুরু হলেও বিশ্বের অন্যান্য প্রান্তে বন্ধই রয়েছে বাইশ গজের লড়াই। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের হাত ধরেই করোনা নামক ভয়কে হারাতে মরিয়া হয়ে উঠেছেন বিশ্ববাসী। বিশেষ করে সেসব ভারতীয় নাগরিক, যাঁদের ধ্যান-জ্ঞান জুড়ে রয়েছে ক্রিকেটের সঙ্গে তাঁদের কাছে এবারের সিপিএল মরুভূমিতে জল পাওয়ারই সামিল। সেই স্বস্তির আবহে আনন্দের খবর, জনপ্রিয় এই টুর্নামেন্টের জন্য হিন্দি ধারাভাষ্যকারদের প্যানেল ঘোষণা করা হয়েছে।

সিপিএলে ধারাভাষ্য দিতে চলা ভারতীদের তালিকা দেখে নেওয়া যাক : আকাশ চোপড়া, দীপ দাশগুপ্ত, সঞ্জয় মঞ্জরেকর, অজয় মেহেরা, যতীন সাপরু, গৌতম গম্ভীর, ইরফান পাঠান, সঞ্জয় বাঙ্গার, আশিস নেহেরা, অজিত আগরকার, রজত ভাটিয়া, ইকবাল আবদুল্লা, উন্মুক্ত চাঁদ।

আন্তর্জাতিক বাম-হাতি দিবসে আইপিএল সেরা বাঁ-হাতি বোলরদের তালিকা

English summary
List of hindi commentators for the upcoming Caribbean Premier League in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X