• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : প্রতিবেশী অসম থেকে টুর্নামেন্টে অংশ নিতে চলা ক্রিকেটারদের তালিকা

করোনা ভাইরাসের আবহে এবারের আইপিএল যে অন্য রকম হতে চলেছে, তা মেনে নিচ্ছে ক্রিকেট বিশেষজ্ঞরা। বিশেষ করে রিয়ান পারাগ ছাড়া অসমের যে চার তরুণ ক্রিকেটার এবারই প্রথম হাই প্রোফাইল টুর্নামেন্টে অংশ নিতে চলেছেন, তাঁদের কাছে অন্য অনুভূতি হতে চলেছে আমিরশাহীর আইপিএল। দেখে নেওয়া যাক সেই ক্রিকেটারদের নাম।

রিয়ান পারাগ

রিয়ান পারাগ

২০১৯ আইপিএলে সর্ব কনিষ্ঠ ক্রিকেটার (১৭ বছর ১৭৫ দিন) হিসেবে অর্ধশতরান করেছিলেন অসমের বিস্ময় রিয়ান পারাগ। আগের মরশুমে রিয়ানকে ২০ লক্ষ টাকা দিয়ে কিনেছিল রাজস্থান রয়্যালস। ২০১৮-১৯ মরশুমের বিজয় হাজারে ট্রফিতে অসমের হয়ে সর্বাধিক রান (২৪৮) করা তথা ২০১৮ সালের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য রিয়ানকে এবারও রাজ কুন্দ্রার দলের হয়ে খেলতে দেখা যাবে।

রাজস্থান রয়্যালসের নেট বোলার

রাজস্থান রয়্যালসের নেট বোলার

রিয়ান পরাগের মতো প্রথম সারির না হলেও নেট বোলার হিসেবে রাজস্থান রয়্যালসের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহীতে যাচ্ছেন অসমের তিন তরুণ ক্রিকেটার। স্টিভ স্মিথ, বেন স্টোকসদের নেটে বল করবেন লক্ষ্মীপুরের জিতুমনি কালিতা, শিলচরের রাহুল সিং এবং নগাঁওয়ের মৃন্ময় দত্ত।

সানরাইজার্স হায়দরাবাদের নেট বোলার

সানরাইজার্স হায়দরাবাদের নেট বোলার

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আমিরশাহীতে নেট বোলার হয়ে যাচ্ছেন অসমের আরও এক তরুণ ক্রিকেটার। তাঁর নাম মুক্তার হুসেন। তিনি ডিব্রুগড়ের বাসিন্দা।

গর্বিত অসম ক্রিকেট

গর্বিত অসম ক্রিকেট

একসঙ্গে রাজ্যের এতজন ক্রিকেটার আইপিএলের জন্য যুক্ত থাকার সুযোগ পাওয়ায় গর্বিত অসম ক্রিকেট অ্যাসোসিয়েশন। প্রত্যেক ক্রিকেটারকে আলাদা করে শুভেচ্ছা জানিয়েছেন অ্যাসোসিয়েশন সচিব দেবজিৎ লোন সাইকিয়া।

আইপিএল ২০২০ : কেকেআরের জার্সিতে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন যে যে ক্রিকেটার

English summary
List of cricketers of Assam to be part of IPL 2020 news in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X