• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভিডিও: লিভিংস্টোনের ১১৭ মিটারের ছয় দেখে বাকরুদ্ধ ময়াঙ্কা-শামি, বিস্মিত রশিদ এগিয়ে এলেন ব্যাট দেখতে

Google Oneindia Bengali News

প্রয়োজন ছিল ৫ ওভারে ২৭ রান। কিন্তু লিয়াম লিভিংস্টোন মাঠে থাকবেন আর ২৭ রান তুলতে ৩০টি বল পর্যন্ত খেলতে হবে তা কী সম্ভব! ক্রিস গেইল, বীরেন্দ্র শেহওয়াগের ধাঁচের ক্রিকেটার লিভিংস্টোন, শট রানের পরবির্তে বড় শটের উপরই যাঁরা বেশি ভরসা রাখেন। পাঞ্জাবের সমর্থকরা ধরেই নিয়েছিল দু-তিন ওভারের মধ্যে ম্যাচ শেষ হয়ে যাবে কিন্তু কেউই ভাবতে পারেনি যে এক ওভারেই ২৮ রান তুলে চার ওভার বাকি থাকতে ম্যাচ শেষ দেবেন এই ইংলিশ তারকা।

ভিডিও: লিভিংস্টোনের ১১৭ মিটারের ছয় দেখে বাকরুদ্ধ ময়াঙ্কা-শামি, বিস্মিত রশিদ এগিয়ে এলেন ব্যাট দেখতে

প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করা গুজরাত টাইটানসের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব কিংস। গ্যালারিতে উপস্থিত ছিলেন বলিউড সুন্দরী তথা দলের অন্যতম কর্ণধার প্রীতি জিন্টা। বলি সুন্দরীকে জয় উপহার দেওয়ার লক্ষ্য় তো ছিলই, তা ছাড়াও পরের পর ম্যাচ জিতে লক্ষ্য প্লে-অফ নিশ্চিত করা, তাই রান রেট ঠিক রাখতে যতটা দ্রুত সম্ভব এ দিন ম্যাচ শেষ করেন লিভিংস্টোন।

১৬ নম্বর ওভারে ২৮ রান নেওয়ার পথে ১১৭ মিটার ছক্কা হাঁকিয়েছেন লিভিংস্টোন, এত বড় ছয় খুব একটা দেখা যায় না। ১১০ মিটারের ছয়ই খুব কম দেখা যায় সেখানে ১১৭ তো অবিশ্বাস্য! এই ম্যাচে ১০ বলে অপরাজিত ৩০ রানের ইনিংস খেলেন লিভিংস্টোন।

ভিডিও: লিভিংস্টোনের ১১৭ মিটারের ছয় দেখে বাকরুদ্ধ ময়াঙ্কা-শামি, বিস্মিত রশিদ এগিয়ে এলেন ব্যাট দেখতে
মহম্মদ শামির করা ১৬তম ওভারে তিন ছয় ও দুইটি চারের মারে ২৮ রান নেন লিভিংস্টোন। এই ওভারের প্রথম বলেই ১১৭ মিটারের বিশাল ছক্কা হাঁকান এই ইংলিশ অলরাউন্ডার। যা গিয়ে পড়ে গ্যালারির তৃতীয় তলায়। চলতি আসরে এটিই সবচেয়ে লম্বা ছক্কা। ব্যাট হাতে ঝড় তোলার পাশাপাশি এই তারকা বল হাতেও একটি উইকেট নেন এই ম্যাচে। ডেভিড মিলারের উইকেট নেন তিনি।

লিভইংস্টোন-এর এই ছয় শুধু গ্যালারিতে উপস্থিত ক্রিকেটপ্রেমীদেরই মাথা ঘরিয়ে দেয়নি, খোদ শামি এবং পাঞ্জাবের অধিনায়ক ময়াঙ্ক আগরওয়ালও অবাক হয়ে যান এই শট দেখে। এ দিন ম্যাচ শেষে পাঞ্জাব কিংসের কোচ অনিল কুম্বলে বলেন, "আমি ক্রিস গেইলকে দেখেছি এই রকমটা মাঝে মধ্যেই করতে কিন্তু এটা কিছুটা অন্যরকম।" কমেন্ট্রি বক্সে থাকা কেভিন পিটারসন বলেন, "এটিই তাঁর জীবনে দেখা সব থেকে বড় ছয়।"

লিভিংস্টোনের এই ছয় দেখে নিজের চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান ময়াঙ্ক আগরওয়াল, প্রায় বাকরুদ্ধ হয়ে যান পাঞ্জাব কিংসের অধিনায়ক। এই ছয় দেখে অবাক রশিদ খান এগিয়ে আসেন লিভিংস্টোনের ব্যাট পরীক্ষা করার জন্য।

English summary
Liam livingstone's 117 meter six leaves commentators and fellow cricketers dumbstruck. Rashid Khan even came to check his bat after he hits this shot.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X