India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লিয়াম লিভিংস্টোনের বিরাট ছক্কা ভাইরাল, স্টেডিয়ামের বাইরে গিয়ে বল কোথায় পড়ল? দেখুন ভিডিও

Google Oneindia Bengali News

লিয়াম লিভিংস্টোনের পাওয়ারহিটিংয়ের সাক্ষী থাকল এবার ভাইটালিটি ব্লাস্ট। আইপিএল খেলে দেশে ফিরে টি ২০ টুর্নামেন্টে ফের বিধ্বংসী মেজাজে পাওয়া গেল ইংল্যান্ডের এই ব্যাটিং অলরাউন্ডারকে। আইপিএলে মরশুমের সবচেয়ে বড় ছক্কাটি হাঁকিয়েছিলেন। বল স্টেডিয়াম পার করলেন ভাইটালিটি ব্লাস্টেও।

বিধ্বংসী লিভিংস্টোন

টি ২০ ক্রিকেটে যেমন নিত্যনতুন শট দেখা যাচ্ছে ব্যাটারদের কাছ থেকে, তেমনই পাওয়ারহিটিং জনপ্রিয় হচ্ছে। লিয়াম লিভিংস্টোনের ফর্ম ইংল্যান্ডকে টি ২০ বিশ্বকাপের আগে আত্মবিশ্বাসী রাখতেই পারে। লিভিংস্টোনকে ছক্কা মারার ওস্তাদ বললেও বোধ হয় কম বলা হয়। বলকে আরও আরও বেশি দূরে পাঠাতে যেন নিজের সঙ্গে নিজেই লড়াই করেন। ল্যাঙ্কাশায়ারের হয়ে তিনি খেললেন ৪০ বলে ৭৫ রানের ইনিংস। যাতে ছিল পাঁচটি চার ও পাঁচটি ছয়।

সুবিশাল ছক্কা

ভাইটালিটি ব্লাস্টের তরফে শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, লিভিংস্টোন একটি ছক্কা মেরে বলকে ম্যানচেস্টারের স্টেডিয়াম পার করেছেন। স্টেডিয়ামের পাশেই চলছিল নির্মাণকাজ। নির্মাণকর্মীরা দৌড়ে গিয়ে বলটি সংগ্রহ করেন। যা দেখে অভিভূত ধারাভাষ্যকাররাও। কীভাবে চোখের নিমেষে অনায়াস দক্ষতায় লিভিংস্টোন এত বড় বড় ছক্কা হাঁকান তা নিয়ে রীতিমতো সংশয় দেখা দিয়েছে তাঁদের।

আইপিএলেও দারুণ ফর্মে

আইপিএলেও দারুণ ফর্মে

এবারের আইপিএলেও লিভিংস্টোন একটি ছক্কা হাঁকিয়েছিলেন। সেটি ১১৭ মিটার দূরত্ব অতিক্রম করেছিল। যা দেখে হাসি চাপতে পারেননি বোলারও। স্কোয়্যার লেগ বাউন্ডারির দিক দিয়ে তিনি যে ছক্কাটি হাঁকান তা এবারের আইপিএলে বৃহত্তম ছক্কা তো বটেই, স্টেডিয়ামের ছাদের উপর দিয়ে চলে গিয়েছিল বাইরে। এবারের আইপিএলে লিভিংস্টোন পাঞ্জাব কিংসে খেলেন। ১১.৫০ কোটি টাকার বিনিময়ে তাঁকে নিয়েছিল ময়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বাধীন দল। এবারের আইপিএলে ১৪টি ম্যাচে তিনি ৪৩৭ রান করেন। সর্বাধিক স্কোর ৭০। গড় ২৭.৪৫, চারটি অর্ধশতরান করেন। ক্যাচ ধরেছেন ১৩টি। বল হাতে ৬টি উইকেটও দখল করেন, সেরা বোলিং ৩৭ রানে ৩ উইকেট।

বিপজ্জনক তকমা দেন সচিন!

এবারের আইপিএলে লিভিংস্টোন ২৯টি চার ও ৩৪টি ছক্কা হাঁকান। ছয় নম্বরে খেলার পক্ষে লিভিংস্টোন অত্যন্ত কার্যকরী বলে সার্টিফিকেট দেন খোদ সচিন তেন্ডুলকর। লিভিংস্টোনের বোলিং দেখে মুগ্ধ সচিন আরও বেশি করে তাঁকে অফ স্পিন করার পরামর্শও দিয়েছিলেন মাস্টার ব্লাস্টার। তাঁর ছয় মারার দক্ষতা দেখে লিভিংস্টোনকে বিপজ্জনক প্লেয়ার হিসেবেও অভিহিত করেন সচিন। ইংল্যান্ডের হয়ে লিভিংস্টোন ৩টি একদিনের আন্তর্জাতিকে ৭২ রান করেছেন। টি ২০ আন্তর্জাতিক খেলেছেন ১৭টি, রান করেছেন ২৮৫। সর্বাধিক স্কোর ১০৩। টি ২০-তে ১৮৬টি ম্যাচ খেলা লিভিংস্টোনের ৪৭০৯ রান রয়েছে। দুটি শতরান ও ২৮টি অর্ধশতরান করেছেন। চার মেরেছেন ৩২৭টি, ছক্কার সংখ্যা ২৮৭।

English summary
Liam Livingstone Hits A Six That Landed At A Construction Site Outside The Stadium. The Official Handle Vitality Blast T20 Shared The Clip Of Livingstone's Six Through A Tweet.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X