India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও ফুরফুরে ছিলেন ওয়ার্ন, সামনে এল শেষ মুহূর্তের ছবি

Google Oneindia Bengali News

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে শেন ওয়ার্নের একটি ছবি সামনে এসেছে। থাইল্যান্ডের তাঁর বিলাসবহুল বাংলোর বাইরে সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে ওয়ার্নের শেষ দিনের একটি ছবি। টেলর পরশুরাম পাণ্ডে সঙ্গে দেখা করে আসার সময়ে ওয়ার্নারের সেই ছবি ধরা পড়েছে সিসিটিভিতে।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও ফুরফুরে ছিলেন ওয়ার্ন, সামনে এল শেষ মুহূর্তের ছবি

৪ মার্চ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শেন ওয়ার্ন। অনুমান হৃদযন্ত্র কাজ করা বন্ধ করে দেওয়া শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। মৃ্ত্যুকালে ওয়ার্নের বয়স হয়েছিল ৫২ বছর। থাইল্যান্ডের কো সামুইতে ছুটি কাটাতে এসে ওয়ার্নের আকস্মিক মৃত্যু স্তম্ভিত করে দিয়েছে গোটা বিশ্বকে এখনও তাঁর বহু অনুগামী বিশ্বাস করতে পারেন না যে শেন ওয়ার্ন আর নেই।

দ্য সানকে দেওয়া সাক্ষাৎকারে পরশুরাম পাণ্ডে জানিয়েছেন, একটি শ্যুট তৈরি করানোর জন্য তাঁকে ডেকেছিলেন ওয়ার্ন। তাঁর কথায়, "শেন ওয়ার্ন যখন এলেন, তখন তিনি অনেক খুশি ছিলেন কারণ তিনি অনেক দিন পর থাইল্যান্ডে এসেছেন। আমার কাছে ওনার শ্যুট তৈরি করতে পারার সুযোগ পাওয়াটাই অনেক বড় বিষয়" তিনি আরও জানিয়েছেন, শেন ওয়ার্ন দোকানে গিয়ে তাঁকে জড়িয়ে ধরেন এবং তার মধ্যে কোনও রকম অসুস্থতার লক্ষণ ছিল না। সতেজ, তরতাজাই দেখিয়েছিল ওনাকে।

পরশুরাম জানিয়েছেন, ওই দিনই কিছু ঘণ্টা পর ওয়ার্নের শেষ নিঃশ্বাস ত্যাগ করার কথাটা তিনি বিশ্বাস করতে পারেননি। তাঁর কথায়, "আমি অবাক হয়ে গিয়েছিলাম খবরটা দেখে যে ওয়ার্ন আর নেই। বিধ্বস্ত হয়ে পড়েছিলাম আমি।"

৪ মার্চ বিকেল পাঁচটার সময়ে ওয়ার্নারকে মৃত অবস্থায় প্রথম দেখতে পান তাঁর ম্যানেজার অ্যান্ড্রু নিওপিথউ। সন্ধ্যা ৭টার সময়ে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করে। ওয়ার্নের মৃত্যুর পর ময়নাতদন্তও হয়েছে। সেই রিপোর্টে কোনও ফাউল প্লে-এর উল্লেখ নেই। সম্পূর্ণ স্বাভাবিক ভাবেই মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন কিংবদন্তি অজি স্পিনার, জানা গিয়েছে সেই রিপোর্ট থেকে।

১৯৯২ সালে অস্ট্রেলিয়ার জার্সিতে প্রথম বার মাঠে নেমেছিলেন শেন ওয়ার্ন। ১৫ বছরের টেস্ট কেরিয়ারে অস্ট্রেলিয়ার জার্সিতে মোট ১৪৫টি টেস্ট খেলেছন তিনি। ২৭৩টি ইনিংসে তিনি শিকার করেছেন ৭০৮টি উইকেট। তাঁর সেরা বোলিং ফিগার ৮/৭১। ৩৭ বার এক ইনিংসে পাঁচ বা তার বেশি উইকেট পেয়েছেন ওয়ার্ন। এর এক বছর পর ১৯৯৩ সালে অস্ট্রেলিয়ার জার্সিতে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ওয়ার্নের। ১৯৪ ম্যাচে ২৯৩টি উইকেট সংগ্রহ করেছেন ওয়ার্ন। ৭৩টি টি-২০ ম্যাচে ওয়ার্ন ৭০টি উইকেট পেয়েছে।

English summary
shane warne's last picture went viral which was captured in CCTV few hours before his death. He went to meet his tailor to fitting a suit. The snap captured the veteran walking through his luxury villa in Thailand.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X