• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিএসকে বনাম মুম্বই ইন্ডিয়ান্স, আইপিএলের শেষ ৫ সাক্ষাতে কার দাপট বেশি?

শারজা ক্রিকেট স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচে যে ব্যাট ও বলের ভয়ানক লড়াই হবে, তা নিয়ে ক্রিকেট প্রেমীদের মনে কোনও সন্দেহ নেই। চলতি আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। তার রেশ নিয়ে শুক্রবারের ম্যাচও যে ধামাকাদার হবে, তা নিশ্চিত। তারই প্রেক্ষিতে আইপিএলে শেষ পাঁচ সাক্ষাতে চেন্নাই ও মুম্বইয়ের মধ্যে এগিয়ে কোন দল, তা জেনে নেওয়া যাক।

আইপিএল ২০২০-এর প্রথম সাক্ষাৎ

আইপিএল ২০২০-এর প্রথম সাক্ষাৎ

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুই দল। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬২ রান করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। চার বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে গিয়েছিল চেন্নাই সুপার কিংস। দুর্দান্ত ব্যাটিং করেছিলেন সিএসকে-র ফ্যাফ ডু প্লেসিস ও আম্বাতি রায়ডু।

আইপিএল ২০১৯-এর ফাইনাল

আইপিএল ২০১৯-এর ফাইনাল

আইপিএল ২০১৯-এর ফাইনালে মুখোমুখি হয়েছিল দুই দল। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান তুলেছিল মুম্বই ইন্ডিয়ান্স। জবাবে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৮ রানে থেমে গিয়েছিল সিএসকে-র ইনিংস। ১ রানে ওই ম্যাচ এবং আইপিএল জিতেছিল রোহিত শর্মা শিবির।

আইপিএল ২০১৯-এর প্লে-অফ

আইপিএল ২০১৯-এর প্লে-অফ

আইপিএল ২০১৯-এর প্লে-অফে মুখোমুখি হয়েছিল দুই দল। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩১ রান তুলেছিল চেন্নাই সুপার কিংস। ৯ বল বাকি থাকতে ৪ উইকেট হারিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স।

আইপিএল ২০২০-এর দ্বিতীয় লিগ ম্যাচ

আইপিএল ২০২০-এর দ্বিতীয় লিগ ম্যাচ

আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৫ রান তুলেছিল মুম্বই ইন্ডিয়ান্স। জবাবে ১০৯ রানে অল আউট হয়ে গিয়েছিলেন এমএস ধোনিরা। ৪৬ রানে ম্যাচ হেরেছিল মুম্বই ইন্ডিয়ান্স।

আইপিএল ২০২০-এর প্রথম লিগ ম্যাচ

আইপিএল ২০২০-এর প্রথম লিগ ম্যাচ

আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭০ রান তুলেছিল মুম্বই ইন্ডিয়ান্স। জবাবে ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রানের বেশি তুলতে পারেনি চেন্নাই সুপার কিংস। ৩৭ রানে ম্যাচ জিতেছিল রোহিত শর্মা অ্যান্ড কোং।

আইপিএলে বিরল নজির মহম্মদ সিরাজের, একনজরে টুর্নামেন্টের ইতিহাসে সেরা ৫ বোলিং রেকর্ড

English summary
Last five encounters of Chennai Super Kings and Mumbai Indians in IPL
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X