• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মেয়ার্সের হাফ সেঞ্চুরিতে চ্যালেঞ্জিং স্কোর ওয়েস্ট ইন্ডিজের, তৃতীয় টি ২০ জিততে ভারতের দরকার ১৬৫

Google Oneindia Bengali News

ত্রিনিদাদে প্রথম টি ২০ আন্তর্জাতিকে ভারত জেতার পর গতকাল সেন্ট কিটসে রোহিত শর্মার দলকে ৫ উইকেটে হারিয়ে সিরিজে সমতা ফেরায় ওয়েস্ট ইন্ডিজ। গতকালের ম্যাচ তিন ঘণ্টা দেরিতে শুরু হয়েছিল। ক্রিকেটারদের পর্যাপ্ত বিশ্রাম দিতে আজকের ম্যাচ দেড় ঘণ্টা পিছিয়ে দেওয়া হয়। টস জিতে ভারত ফিল্ডিং নেয়। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান তুলেছে নিকোলাস পুরাণের দল। ৫০ বলে সর্বাধিক ৭৩ রান করেন ওপেনার কাইল মেয়ার্স। ভুবনেশ্বর কুমার ২টি উইকেট পেয়েছেন।

ওপেনিং জুটি ভাঙেন হার্দিক

ওপেনিং জুটি ভাঙেন হার্দিক

ওয়েস্ট ইন্ডিজের ওপেনাররা আজকের ম্যাচেও ভালোই শুরু করেন। ওপেনিং জুটিতে ওঠে ৭.২ ওভারে ৫৭ রান। ব্র্যান্ডন কিং ২০ বলে ২০ রান করে হার্দিক পাণ্ডিয়ার বলে বোল্ড হন। এরপর পঞ্চাশ রানের পার্টনারশিপ গড়েন নিকোলাস পুরাণ ও কাইল মেয়ার্স। ১৪.৪ ওভারে দলগত ১০৭ রানের মাথায় ক্যারিবিয়ান অধিনায়ককে সাজঘরে ফেরান ভুবনেশ্বর কুমার। পুরাণ ২টি চার ও একটি ছয়ের সাহায্যে ২৩ বলে ২২ রান করে কট বিহাইন্ড হন। ১৭তম ওভারের দ্বিতীয় বলে মেয়ার্স ভুবির বলেই কট বিহাইন্ড হন। আটটি চার ও চারটি ছয়ের সাহায্যে তিনি করেন ৫০ বলে ৭৩।

লড়াইয়ের জায়গায় ক্যারিবিয়ান-বাহিনী

ওয়েস্ট ইন্ডিজ পাওয়ারপ্লে-র ৬ ওভারে তোলে বিনা উইকেটে ৪৫। ৬.২ ওভারে ৫০ রান পূর্ণ হয়। ১০ ওভারের শেষে স্কোর ছিল ১ উইকেটে ৬৫। ১৪.১ ওভারে ১০০ রান পূর্ণ করে ক্যারিবিয়ান ব্রিগেড। ৭ থেকে ১৫ ওভারের মধ্যে ওয়েস্ট ইন্ডিজ ২ উইকেট হারিয়ে ৬৩ রান তোলে। শেষ ৫ ওভারে ওয়েস্ট ইন্ডিজ ৫৬ রান তুলতে সক্ষম হয়, তবে হারায় তিন উইকেট। যার মধ্যে শেষ ওভারেই পড়ে দুটি উইকেট। কছিন পিচে এই স্কোর চ্যালেঞ্জিং বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

ভুবির সঙ্গে ভরসা দিলেন অর্শদীপ

১৯তম ওভারে নিজের তৃতীয় ওভার করতে গিয়ে ১৭ রান খরচ করেন আবেশ খান, শেষ দুই বলে দুটি ছক্কা হাঁকিয়ে ওয়েস্ট ইন্ডিজের রান দেড়শো পার করে দেন শিমরন হেটমায়ার। শেষ ওভারের তৃতীয় বলে রভম্যান পাওয়েলকে আউট করেন অর্শদীপ সিং। ২টি চার ও একটি ছয়ের সাহায্যে পাওয়েলের সংগ্রহ ১৪ বলে ২৩। ১৬২ রানে ওয়েস্ট ইন্ডিজের চতুর্থ উইকেট পড়ার পর ১৯.৫ ওভারে দলের ১৬৩ রানের মাথায় রান আউট হন শিমরন হেটমায়ার। ২টি ছয়ের সাহায্যে তিনি ১২ বলে ২০ রান করেন। ভারতের সফলতম বোলার ভুবনেশ্বর কুমার। ৪ ওভারে ৩৫ রানের বিনিময়ে তিনি ২টি উইকেট পেয়েছেন।

আবেশ হতাশ করলেন

আবেশ হতাশ করলেন

গতকাল ভুবির পুরো কোটার ওভার না করিয়ে আবেশ খানকে শেষ ওভারে বল করতে ডেকেছিলেন রোহিত শর্মা। তবে আবেশ ভারতকে জেতাতে পারেননি। আজকের ম্যাচেও তিনি হতাশাজনক পারফরম্যান্সই উপহার দিলেন। ৩ ওভারে ৪৭ রান দিয়ে কোনও উইকেট পাননি। অর্শদীপ সিং ডেথ ওভারে ভালো বোলিং করেছেন। তিনি ৪ ওভারে ৩৩ রান দিয়ে পেয়েছেন ১টি উইকেট। হার্দিক ৪ ওভারে ১৯ রান খরচ করে একটি উইকেট দখল করেন। রবীন্দ্র জাদেজার পরিবর্তে এই ম্যাচে খেলানো হচ্ছে দীপক হুডা। হুডা বোলিং ওপেন করে মাত্র এক রান দেন। রবিচন্দ্রন অশ্বিন ৪ ওভার হাত ঘুরিয়ে ২৬ রান দিয়ে কোনও উইকেট পাননি।

English summary
West Indies Set The Target Of 165 Runs For India In The 3rd T20I. Kyle Mayers Is The Top Scorer For Nicholas Pooran-Led Side, Bhuvneshwar Kumar Picks Up 2 Wickets.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X