• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যুজবেন্দ্র চাহলের কোন লজ্জাজনক রেকর্ড ছুঁলেন কুলদীপ যাদব, দেখে নেওয়া যাক পরিসংখ্যান

হ্যামিলটনে তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ান ডে-তে ভারতকে ৪ উইকেটে হারিয়েছে নিউজিল্যান্ড। তার চেয়েও বড় ব্যাপার, ভারতের দেওয়া ৩৪৮ রানের লক্ষ্য ১১ বল বাকি থাকতেই ছুঁয়ে ফেলেছে কিউয়ি শিবির। এই ফলাফলের জন্য নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের কৃতিত্ব দেওয়ার পাশাপাশি ভারতীয় বোলারদের সমালোচনা শুরু হয়েছে বিশ্ব জুড়ে। সমালোচিতদের তালিকায় সবার ওপরে রয়েছে চায়নাম্যান কুলদীপ যাদবের নাম।

কুলদীপের স্পেল

কুলদীপের স্পেল

হ্যামিলটনে নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে-তে ২ উইকেট নিলেও ১০ ওভার বল করে ৮৪ রান দিয়েছেন চায়নাম্যান কুলদীপ যাদব। লজ্জাজনক রেকর্ডের তালিকায় ভারতীয়দের মধ্যে তৃতীয় স্থানে চলে এসেছেন তিনি।

তালিকার শীর্ষে চাহল

তালিকার শীর্ষে চাহল

টিম ইন্ডিয়ার বাঁ-হাতি স্পিনার কুলদীপ যাদব যে ক্লাবের সদস্য হলেন, তার মাথায় রয়েছেন তাঁরই সতীর্থ তথা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল। ওয়ান ডে-তে ১০ ওভারে ৮৮ রান দিয়ে ১ উইকেট রয়েছে তাঁর।

তালিকায় আর কারা

তালিকায় আর কারা

ওয়ান ডে-তে ১০ ওভারে ৮০ ও তার বেশি রান দেওয়া বোলারদের তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতের প্রাক্তন লেগ স্পিনার পীয়ূষ চাওলা। কোনও উইকেট না নিয়ে ১০ ওভারে ৮৫ রান দেওয়ার নজির রয়েছে তাঁর। ভারতীয় অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা ৮০ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন। হ্যামিলটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে-তেই ৯ ওভারে ৮০ রান দিয়ে ১ উইকেট নেন ভারতীয় পেসার শার্দুল ঠাকুর।

পরের ম্যাচে কে

পরের ম্যাচে কে

হ্যামিলটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে-তে ৮৪ ও ৮০ রান দেওয়া যথাক্রমে কুলদীপ যাদব ও শার্দুল ঠাকুর পরের ম্যাচে বাদ পড়তে পারেন বলে মনে করা হচ্ছে। তাঁদের পরিবর্তে ভারতের প্রথম একাদশে লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল ও তরুণ পেসার নভদীপ সাইনি সুযোগ পেতে পারেন বলে খবর।

English summary
Kuldeep Yadav achive unwanted record in ODI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X