India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IND vs SA: মানবিকতার পরিচয়, বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টিকিট মূল্যের পঞ্চাশ শতাংশ ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত কেএসসিএ'র

Google Oneindia Bengali News

বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার পঞ্চম তথা শেষ টি-২০ ম্যাচের টিকিটের পঞ্চাশ শতাংশ মূল্য ফিরিয়ে দেওয়ার কথা ঘোষণা করল কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন (কেএসসিএ)। এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বৃষ্টি বিঘ্নিত ম্যাচের টিকিট যাঁরা কেটেছিলেন তাঁদের প্রত্যেকেই এই টাকা ফিরত পাবেন।

IND vs SA: মানবিকতার পরিচয়, বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টিকিট মূল্যের পঞ্চাশ শতাংশ ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত কেএসসিএর

উভয় দল দু'টি করে ম্যাচ জেতায় সিরিজ ড্র হয়ে গিয়েছে। প্রথম দুইটি টি-২০ দক্ষিণ আফিকা দল জিতেছিল দিল্লি এবং কটকে। পরবর্তী দু'টি ম্যাচ ভারত জেতে বিশাখাপত্তনম এবং রাজকোটে। এই পরিস্থিতিতে সিরিজের ভাগ্য নির্ধারণকারী ম্যাচে বেঙ্গালুরুতে গ্যালারি ছিল হাউসফুল। কিন্তু বৃষ্টির কারণে ৩.৩ ওভারের বেশি রবিবাসরীয় সন্ধ্যায় বল গড়ায়নি।

কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের কোষাধক্ষ এবং মুখপাত্র বিনয় ম্রুথুনজয়া গ্যালারিতে উপস্থিত সমর্থকদের উদ্দেশ্যে বলেন, "কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার পঞ্চম টি-২০ ম্যাচ প্রবল এবং অবিরত বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছে।" তিনি আরও বলেন, "ট্রামস অ্যান্ড কন্ডিশন অনুযায়ী একটা বলও যদি খেলা হয় তা হলে টাকা ফেরত দেওয়ার কোনও প্রশ্নই আসে না। কিন্তু কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন টিকিট মূল্যের পঞ্চাশ শতাংশ ফিরত দেবে প্রত্যেক ক্রিকেট সমর্থকদের যাঁরা টিকিট কেটে এই ম্যাচে খেলা দেখতে মাঠে এসেছিলেন। কবে কখন এবং কোন স্থান থেকে টিকিট মূল্যের পঞ্চাশ শতাংশ ফিরত পাওয়া যাবে তা কিছু দিনের মধ্যেই জানিয়ে দেওয়া হবে। প্রত্যেক টিকিট হোল্ডার যাঁরা টাকা দিয়ে টিকিট কেটে মাঠে এসেছেন তাঁদেরকে অনুরোধ করা হচ্ছে রিফান্ড পাওয়ার জন্য অরিজিনাল টিকিট কাছেই রাখবেন।"

এর পর দুই ম্যাচের টি-২০ সিরিজ খেলতে আয়ারল্যান্ডের ডাবলিনে উড়ে যাবে ভারতীয় দল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে আইরিশ দলের বিরুদ্ধে ২৬ এবং ২৮ জুন দু'টি টি-২০ ম্যাচ খেলবে ভারত। অপর দিকে, ভারতীয় দলের প্রথম সারির দল ইংল্যান্ডে পঞ্চম টেস্ট ছাড়া খেলবে তিন ম্যাচের টি-২০ সিরিজ এবং সমান সংখ্যক ম্যাচের ওডিআই সিরিজ। বার্মিহ্যামে ১ জুলাই খেলা হবে পঞ্চম টেস্ট ম্যাচটি।

চিন্নাস্বামীতে গ্রাউন্ডসম্যানকে অপমান, ঋতুরাজ গায়কোয়াড়কে 'ধিক্কার' নেটিজেনদেরচিন্নাস্বামীতে গ্রাউন্ডসম্যানকে অপমান, ঋতুরাজ গায়কোয়াড়কে 'ধিক্কার' নেটিজেনদের

English summary
Karnataka State Cricket Association has announced to refund 50 present of ticket cost to all paid ticket holder. Due to rain 5Th T20I washes out.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X