India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কৃষ্ণ হাঁকাল এক ওভারে ছয় ছক্কা! ১৫ বছরের ব্যাটারের এলিট তালিকায় নাম তোলার ভিডিও ভাইরাল

Google Oneindia Bengali News

বয়স মাত্র ১৫। এই বয়সেই অসাধারণ কীর্তি গড়ে এখন ভাইরাল কৃষ্ণ পাণ্ডে। একটি ওভার কৃষ্ণকে পৌঁছে দিয়েছে এলিট তালিকায়। যেখানে রয়েছে রবি শাস্ত্রী, যুবরাজ সিং থেকে হারশেল গিবস, কায়রন পোলার্ডদের মতো নক্ষত্রদের নাম। পণ্ডিচেরী টি ১০ লিগে মারকুটে ব্যাটিং করেই তাক লাগিয়ে দিয়েছে কৃষ্ণ।

 ১৫ বছরের ব্যাটার কৃষ্ণর ৬ বলে ৬ ছক্কার ভিডিও ভাইরাল

শনিবার লিগের ম্যাচ ছিল রয়্যালস ও প্যাট্রিয়টসের মধ্যে। ১৫৮ রানের টার্গেট তাড়া করতে হচ্ছিল রয়্যালসকে। কৃষ্ণ পাণ্ডে রয়্যালসের ক্রিকেটার। ব্য়াট করতে নামার সময় তার দল তিনটি উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল। এরপর কৃষ্ণর ব্যাটিংয়ের সুবাদেই ঘুরে দাঁড়ায় তারা।

রয়্যালস ইনিংসের ষষ্ঠ ওভার বল করতে গিয়েছিলেন নীতেশ ঠাকুর। প্রথম পাঁচটি বলেই পাঁচটি ছক্কা হাঁকিয়ে বসে কৃষ্ণ। এর পরের বলটি ওয়াইড। ওভারের শেষ বলটিতেও ছক্কা মারে কৃষ্ণ। এর সুবাদেই ছয় বলে ছয় ছক্কা মারা ব্যাটারদের এলিট লিস্টে নাম লেখা হয়ে যায় বছর ১৫-র এই বিস্ময় ব্যাটারের। ওভারটিতে আসে ৩৭ রান। পুদুচেরির ক্রিকেট অ্যাসোসিয়েশন পুদুচেরি সিয়েচেম গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচটিতে কৃষ্ণ পাণ্ডে করে ১৯ বলে ৮৩ রান। রয়েছে ১২টি ছক্কা ও চারটি চার। এই বিস্ফোরক ইনিংসের সৌজন্যে কৃষ্ণর ব্যাটিং স্ট্রাইক রেট দাঁড়ায় ৪৩৬.৮০।

যদিও শেষ অবধি রয়্যালস প্যাট্রিয়টসের কাছে হেরে যায় ৪ রানে। তা সত্ত্বেও ১২ ম্যাচের মধ্যে ৮টিতে জিতে থাকায় কৃষ্ণর দলই রয়েছে পয়েন্ট তালিকার শীর্ষে। আন্তর্জাতিক ক্রিকেটে ছয় ছক্কা মারার নজির রয়েছে হারশেল গিবস, যুবরাজ সিং ও কায়রন পোলার্ডের। গত বছর শ্রীলঙ্কার বিরুদ্ধে একটি টি ২০ আন্তর্জাতিকে ওয়েস্ট ইন্ডিজের তৎকালীন অধিনায়ক পোলার্ড এক ওভারে ছটি ছয় মেরেছিলেন। ২০০৭ সালের ক্রিকেট বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার গিবস ছয় বলে ছয় ছক্কা মারেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে। যুবরাজ সিং টি ২০ বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে স্টুয়ার্ট ব্রডের ওভারে ছটি ওভার বাউন্ডারি হাঁকান।

English summary
Krishna Pandey Who Is 15 Years Old Hits 6 Sixes In One Over During Pondicherry T10 League. Patriots Bowler Nitesh Thakur Faced The Wrath Of Royals Batter Pandey's Brilliance.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X