• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ধাওয়ানের থেকে রাহুলকে এগিয়ে রাখলেন শ্রীকান্ত

চোট-আঘাতে জর্জরিত ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শিখর ধাওয়ানের পারফরম্যান্সে খুশি নন দেশের প্রাক্তন ব্যাটসম্যান কৃষ্ণমাচারি শ্রীকান্ত। তাই চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার ওপেনিং স্লটে গব্বরের পরিবর্তে ইন-ফর্ম কেএল রাহুলকে এগিয়ে রাখলেন চিকা।

গুড মর্নিং পাকিস্তান

গুড মর্নিং পাকিস্তান

গত ২৫ অক্টোবর পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন শো গুড মর্নিং পাকিস্তানে উপস্থিত ছিলেন রাতারাতি তারকা হয়ে যাওয়া আরশাদ খান।

ধাওয়ানের পারফরম্যান্স

ধাওয়ানের পারফরম্যান্স

দুই ভারতীয় ওপেনারে পারফরম্যান্সের পরিসংখ্যান তুলে ধরেছেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত। জানিয়েছেন, শেষ ১২টি টি-টোয়েন্টি ইনিংসে ১১০.৫৬-র স্ট্রাইক রেটে ২৭২ রান করেছেন বাঁ-হাতি শিখর ধাওয়ান। যা ২০ ওভারের ফর্ম্যাটের নিরিখে বেশ কম বলে দাবি শ্রীকান্তের।

সাজ

সাজ

সাদা পাঠান কুর্তা, কালো জ্যাকেট আর মাথায় ধূসর রংয়ের কাউবয় ক্যাপ পরে অনুষ্ঠানে এসেছিলেন আরশাদ। সেখানে তাকে রোদচশমা পরিয়ে একটা নতুন লুক দেওয়ার চেষ্টা হচ্ছে।

রাহুলের পারফরম্যান্স

রাহুলের পারফরম্যান্স

কৃষ্ণমাচারি শ্রীকান্ত জানিয়েছেন যে ভারতের হয়ে শেষ ৯টি টি-টোয়েন্টি ইনিংসে ৩৫৬ রান এসেছে ডান হাতি কেএল রাহুলের ব্যাট থেকে। তাঁর স্ট্রাইক রেট ১৪২.৪০। টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পেলে রাহুল ঝড় তুলবেন বলে মনে করেন শ্রীকান্ত।

চায়ের টিপস

চায়ের টিপস

গুড মর্নিং পাকিস্তান অনুষ্ঠানে এসে নিজের দুধ চা বানানোক রেসিপিও সবার সঙ্গে ভাগ করে নিলেন আরশাদ। এমনকী নিজের হাতে চা বানিয়ে খাওয়ালেনও সবাইকে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ গোনা উচিত নয়

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ গোনা উচিত নয়

অনেকের মতে, দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শিখর ধাওয়ানের কাছে অগ্নি-পরীক্ষা হতে চলেছে। এই সিরিজে ধাওয়ানের ব্যাট থেকে বড় রান এলে, তবেই তিনি অস্ট্রেলিয়ার অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে সুযোগ পাবেন বলে মনে করা হচ্ছে। যদিও ধাওয়ানের মূল্যায়নের ক্ষেত্রে শ্রীলঙ্কা সিরিজকে গুনতির বাইরে রাখার পক্ষপাতি কৃষ্ণমাচারি শ্রীকান্ত।

মেকওভার

মেকওভার

এরপর অনুষ্ঠানের মধ্যেই আরশাদের হেয়ারকাট, হেয়ারকালারের মাধ্যমে নতুন একটা লুক দেওয়ার চেষ্টা চলছে।

কোনও তুলনাই চলে না

কোনও তুলনাই চলে না

সাম্প্রতিক পারফরম্যান্সের নিরিখে কেএল রাহুলের সঙ্গে শিখর ধাওয়ানের কোনও তুলনা চলে না বলে মনে করেন ভারতের প্রাক্তন ওপেনার কৃষ্ণমাচারি শ্রীকান্ত। বলেছেন, তিনি নির্বাচক হলে চোখ বন্ধ করে ধাওয়ানের পরিবর্তে বিশ্বকাপের জন্য ভারতীয় দলে রাহুলের জায়গা পাকা করতেন।

মেকওভারের পর

মেকওভারের পর

মেকওভারের পর আরশাদ একেবারে পাল্টে গেলেন। আরও ঝকঝকে আরও স্মার্ট। স্যুট বুটে একেবারে পেশাদার মডেল আরশাদ।

নারীসঙ্গ

নারীসঙ্গ

ইন্টারনেটের দয়ায় আরশাদ মহিলাদের হার্টথ্রব। মহিলা সঙ্গীদের সঙ্গে কাজ করার ক্ষেত্রেও কিন্তু বেশ স্বচ্ছন্দ আরশাদ।

অন্য লুকে

অন্য লুকে

স্যুটের পাশাপাশি এদিন শেরওয়ানি লুকেও দেখা গেল আরশাদকে। গাঢ় নীল রংয়ের শেরওয়ানিতে যেন ঠিকরে পড়ছে আরশাদের সৌন্দর্য্য।

আলোচনার কেন্দ্রে

আলোচনার কেন্দ্রে

তাঁর রাতারাতি সাফল্যে পরিবারের কী প্রতিক্রিয়া, বিয়ের বিষয়ে কী ভাবছেন, এখনও পর্যন্ত কতগুলি সেলফি তুলেছেন, তাঁর চা বানানোর গোপন কোনও রেসিপি আছে কি না এমন একাধিক আলোচনায় খোলাখুলি উত্তর দিয়েছেন আরশাদ।

প্রত্যাবর্তন

প্রত্যাবর্তন

এক সাধারণ চাওয়ালা থেকে ইন্টারনেট সেনসেশন এখন আরশাদ। এক ফটোগ্রাফার হঠাৎ রাস্তা দিয়ে যেতে গিয়ে আরশাদের নীল চোখে আকৃষ্ট হয়ে তাঁর ছবি তোলেন, এবং সেছবি ইনস্তাগ্রামে পোস্ট করেন। তারপর যা ঘটল তা সত্যিই স্বপ্নের মতো।

English summary
Kris Srikkanth is not impressed with Shikhar Dhawan's batting form
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X