• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল খেলতে আরব রওনা কেকেআরের, ভারত ছাড়ল রাজস্থান-পাঞ্জাবও

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে ঠিক এক মাস পরে শুরু হচ্ছে আইপিএল। দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা খেলোয়াড়দের মূলস্রোতে ফেরাতে, সরকারি স্বাস্থ্য ও সুরক্ষা বিধি মেনে আরবে রওনা হল কলকাতা নাইট রাইডার্স। আইপিএল খেলতে ভারত ছেড়েছে রাজস্থান রয়্যালস এবং কিংস ইলেভেন পাঞ্জাবও।

কেকেআরের টুইট

কেকেআরের টুইট

বিসিসিআই নির্দেশিকা মেনে বুধবার মুম্বই পৌঁছে যায় কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার। সেখান থেকেই আবু ধাবির উদ্দেশে রওনা হবেন দীনেশ কার্তিক। সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত কেকেআরের এক পোস্ট ভাইরাল হয়েছে। ছবিতে শাহরুখ খান শিবিরের সদস্য রিঙ্কু সিং, নীতীশ রানা এবং শিবম মাভিকে দেখা যাচ্ছে।

রাজস্থান রয়্যালসের টুইট

রাজস্থান রয়্যালসের টুইট

করোনা ভাইরাসের আবহে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহীর উদ্দেশে রওনা হয়েছেন রাজস্থান রয়্যালসের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা। সোশ্যাল মিডিয়ার এক পোস্টে রাজ কুন্দ্রা শিবিরের ক্রিকেটারদের গোলাপি মাস্ক ও করোনা-রোধী সাদা জ্যাকেট গায়ে চাপিয়ে এক জায়গায় জড়ো হতে দেখা গিয়েছে।

কিংস ইলেভেন পাঞ্জাবের পোস্ট

কিংস ইলেভেন পাঞ্জাবের পোস্ট

আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহীতে রওয়ান হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। সোশ্যাল মিডিয়ার এক পোস্ট ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি, ব্যাটসম্যান মনদীপ সিং এবং ব্যাটিং কোচ ওয়াসিম জাফরকে বিমানে বসে থাকতে দেখা যাচ্ছে।

কবে শুরু আইপিএল

কবে শুরু আইপিএল

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল। ১০ নভেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্ট। সব স্বাস্থ্য এবং সুরক্ষা বিধি মেনেই আইপিএল আয়োজন করার আশ্বাস দিয়েছে আমিরশাহী ক্রিকেট বোর্ড।

আইপিএলের টাইটেল স্পনসরশিপ নিয়ে বিসিসিআইকে ভর্ৎসনা বণিক সমাজের, ক্রীড়া মন্ত্রীকেও চিঠি!

English summary
Kolkata Knight Riders, Rajasthan Royals and Kings XI Punjab leave for UAE to play IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X