• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২১-এ কোন কোন ক্রিকেটারকে ছাড়তে পারে কেকেআর, জেনে নিন তাঁদের নাম

একেবারে শেষ মুহূর্তে ভাগ্য সঙ্গ না দিলেও আইপিএল ২০২০-তে যে খুব একটা চমকপ্রদ পারফরম্যন্স করতে পারেনি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর), তা আর বলার অপেক্ষা রাখে। ১৪টি ম্যাচের মধ্যে টেনেটুনে সাতটিতে জয় হাসিল করতে পেরেছে ইয়ন মর্গ্যানরা। তাও তাঁদের নেট রান রেট এতটাই কম, যে তা দরকারের সময়ই সঙ্গ দেয়নি বলা চলে। চলতি আইপিএলে এমন ফলাফলের পর পরের সংস্করণে বেশ কয়েকটি পরিবর্তনের পথে যেতে পারে কেকেআর। সেগুলি দেখে নেওয়া যাক।

টম ব্যান্টন

টম ব্যান্টন

অনেক আশা নিয়ে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্পেশালিস্ট তথা ওপেনার টম ব্যান্টনকে দলে নিয়েছিল কেকেআর। কিন্তু চলতি আইপিএলে কেকেআরের জার্সিতে তিনি মাত্র ২ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। মাত্র ১৮ রান এসেছে তাঁর ব্যাট থেকে। সর্বোচ্চ স্কোর ১০। তাঁকে আইপিএল ২০২১-এর নিলামে ছেড়ে দিতে পারে কেকেআর।

ক্রিস গ্রিন

ক্রিস গ্রিন

দক্ষিণ আফ্রিকার স্পিনার ক্রিস গ্রিন আইপিএল ২০২০-তে কামাল করবেন বলে ভেবেছিলেন কেকেআরের ফ্যানরা। সিপিএলে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে নেতৃত্ব দেওয়া ক্রিকেটারদের ২০ লক্ষ টাকায় কিনেছিল শাহরুখ খানের দল। মাত্র এক ম্যাচ খেলে ২.৫ ওভারে ২৪ রান দেওয়া ছাড়া তিনি বিশেষ কোনও কাজে আসেননি।

সন্দীপ ওয়ারিয়র

সন্দীপ ওয়ারিয়র

তরুণ কমলেশ নাগারকোটি এবং শিবম মাভি প্রথম একাদশে জায়গা বানিয়ে নেওয়ায় কেকেআর শিবিরে সন্দীপ ওয়ারিয়রের গুরুত্ব কমেছে বলা চলে। চলতি আইপিএলে মাত্র একটি ম্যাচ খেলেছেন। তিন ওভার বল করে ৩৪ রান দিয়েছেন সন্দীপ।

কুলদীপ যাদব

কুলদীপ যাদব

বরুণ চক্রবর্তীর আগমনে কেকেআরের বাঁ-হাতি চায়নাম্যান কুলদীপ যাদবের গুরুত্বও কমে গিয়েছে। চলতি আইপিএলে শাহরুখ খান শিবিরের হয়ে মাত্র ৫টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন কুলদীপ। মাত্র এক উইকেট গিয়েছে তাঁর ঝুলিতে।

প্লে অফে সানরাইজার্সের বিরুদ্ধে কবে মাঠে নামছে আরসিবি, দলকে কী বলে উজ্জীবিত করলেন বিরাট

কলকাতাঃ অমিত শাহ সফরের আগে চমক, মতুয়া - আদিবাসী মন জয়ে ঢালাও ঘোষণা মুখ্যমন্ত্রীর

English summary
Kolkata Knight Riders may release some cricketers for IPL 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X