• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : আবু ধাবিতে অনুশীলনে নামতে পারবেন রোহিত-দীনেশরা!

করোনা ভাইরাসের আবহেই আবু ধাবিতে মাঠে নেমে অনুশীলনের ছাড়পত্র পেল কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্স। দুই দলের ক্রিকেটারদের কোয়ারেন্টাইন পর্বের মেয়াদ কমিয়ে দেওয়া হয়েছে বলে বিসিসিআই সূত্রে খবর। এ ব্যাপারে আমিরশাহী সরকারের তরফে ছাড়পত্র মিলেছে বলেও জানানো হয়েছে।

৬ দিনের কোয়ারেন্টাইন

৬ দিনের কোয়ারেন্টাইন

বিসিসিআইয়ের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসেডিওর বা এসওপি মেনে আবু ধাবিতে পৌঁছে ছয় দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব কাটানোর পাশাপাশি ইতিমধ্যে তিন বার কোভিড-১৯ টেস্ট করা হয়ে গিয়েছে সব দলের ক্রিকেটারদের। আবু ধাবিতে করোনা ভাইরাসের প্রভাব আচমকা বেড়ে যাওয়ায় সেই শহরে নোঙর করা কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের ১৪ দিনের বাধ্যতামূলক আইসোলেশনের নিয়ম মানতে হবে বলে জানিয়েছিল আমিরশাহী প্রশাসন।

নিয়ম শিথিল করল আমিরশাহী

নিয়ম শিথিল করল আমিরশাহী

আমিরশাহী সরকারের কড়া নিয়ম অনুযায়ী আবু ধাবিতে কেকেআর ও মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের আরও এক সপ্তাহ হোটেলের ঘরে বন্দি হয়ে থাকার কথা। তবে বিশেষ অনুরোধে সে দেশের প্রশাসনের তরফে সেই নিয়ম শিথিল করে দেওয়া হয়েছে বলে বিসিসিআই সূত্রে খবর। অর্থাৎ অন্য দলগুলির মতো মাঠে নেমে অনুশীলন শুরু করতে পারেন রোহিত শর্মা, দীনেশ কার্তিকরা। এই বিবেচনার জন্য আমিরশাহী সরকার ও সে দেশের ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানিয়েছে বিসিসিআই।

ব্যান্ড পরা বাধ্যতামূলক

ব্যান্ড পরা বাধ্যতামূলক

করোনা ভাইরাসের প্রভাব থেকে বাঁচতে আবু ধাবিতে হোটেলের ঘর থেকে খেলার মাঠ পর্যন্ত বায়ো সিকিওর পরিবেশ এবং কড়া নজরদারির মধ্যে দিন কাটাতে হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের। গতিবিধি ট্র্যাক করার জন্য ক্রিকেটারদের হাতে ব্যান্ড পরিয়ে দেওয়া হয়েছে। কেবল মাঠে নেমে খেলা কিংবা অনুশীলনের সময় সেই ব্যান্ড খুলে ফেলা যাবে।

বহিরাগতদের প্রবেশ বন্ধ

বহিরাগতদের প্রবেশ বন্ধ

আইপিএল চলাকালীন, আগে কিংবা পরে ক্রিকেটারদের হোটেলে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। ক্রিকেটারদেরও এ ব্যাপারে সাবধান করা হয়েছে।

২ মিনিটের বেশি টিকল না জুরাসিক ওয়ার্ল্ড! স্ত্রীকে ট্রোলড রোহিতের

English summary
Kolkata Knight Riders and Mumbai Indians will start training in Abu Dhabi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X