• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনির জন্য ভিডিও পোস্ট করে 'ফেয়ারওয়েল' দিলেন বিরাট

  • |

অবসরের ২৪ ঘন্টা পরও ফ্যানেরা যেমন, ধোনি আর নীল জার্সিতে নেই মেনে নিতে পারছেন না! বাইশ গজের পার্টনার ও তাঁর প্রথম ক্যাপ্টেনকে নিয়ে বিরাটেরও যেন একই রকম অবস্থা।

ধোনির অবসরে আবেগতাড়িত বিরাট

ধোনির অবসরে আবেগতাড়িত বিরাট। মাহির অধিনায়কত্বেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক বিরাটের। এরপর ধোনির অধীনে জাতীয় দলে নিয়মিত খেলে গিয়েছেন। সেই অধিনায়কদের অবসরের দিন বিরাট লিখেছিলেন, 'বিশ্ববাসী তোমার পরিসংখ্যান ও সাফল্য দেখে। আমি মানুষ ধোনিকে দেখেছি। তোমাকে সেলাম'। অবসরের একদিন পর ধোনিকে নিয়ে ফের আবেগে ভাসলেন কোহলি। এবার ধোনির জন্য ভিডিও তৈরি করে পোস্ট করলেন বিরাট।

ধোনির সঙ্গে বন্ধুত্বের রয়াসন ভাগ করে নিলেন কোহলি

ধোনির সঙ্গে বন্ধুত্বের রয়াসন ভাগ করে নিলেন কোহলি

ধোনির সঙ্গে বিরাটের বন্ধুত্বটা যে ভাষায়, রানের পরিসংখ্যান আর ম্যাচ জয়ের সংখ্যায় মাপা যাবে না, ভিডিওতে সেটাই বুঝিয়েছেন কোহলি।

ভিডিতে যা বোঝালেন বিরাট

ভিডিতে যা বোঝালেন বিরাট

ভিডিওর শুরুতে ২০১৪ টি-২০ ক্রিকেট বিশ্বকাপের দৃশ্য বেছে নিয়েছেন বিরাট। যেখানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে সিঙ্গলস নিয়ে ধোনিকে ম্যাচ শেষ করতে দিয়েছিলেন। সেখানেই পরের বলে ধোনি ডিফেন্স খেলেন, এতে বিরাট চোখের ভাষায় অভিযোগ জানিয়েছিলেন। যারপর মুচকি হেসে ধোনিও মজা করেন। ভিডিওতে এরপর ২০১৬ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচের শেষদিকেও ভরপুর এনার্জিতে দুজনে কীভাবে এক রান থেকে দুই রান চুরি করেছিলেন, দেখিয়েছেন বিরাট। নিজেদের মধ্যে দারুণ বোঝাপড়া হওয়ার জন্য কোন ইশারা না করেই ধোনি-কোহলি সিঙ্গলসকে দুই রানে কনর্ভাট করেছিলেন।

থ্যাঙ্ক ইউ ধোনি

একে একে এরপর ছবির কোলাজে কখন টেস্ট কখনও বিশ্বকাপ জয়ের মুহূর্তে ধোনির সঙ্গে কাটানো স্মৃতি তুলে ধরেছেন বিরাট। এই পোস্টের সঙ্গে বিরাট লিখেছেন, 'তুমিই দুই রান নেওয়ার কল করলে আমি কোনও দিনও দ্বিধা করিনি। মুখ নিচু করে কোনও দিকে না তাকিয়েই শুধু ক্রিজের দিকে ছুটে গিয়েছি। তোমার সঙ্গে আমার বন্ডিংটাই এমন ছিল। সারাজীবন তুমিই আমার অধিনায়ক থাকবে।'

ধোনিকে অঘোষিত ফেয়ারওয়েল দিলেন বিরাট

ধোনিকে অঘোষিত ফেয়ারওয়েল দিলেন বিরাট

অবসরে জাঁকজমক হোক, সেই নিয়ে কোনওদিনই ধোনি বাড়তি আবেগ দেখাতে চাইতেন না। ফেয়ারওয়েল নিতেও অনীহা ছিল, সেই কারণেই বোধহয় এভাবে বোর্ডকে কোনও ফেয়ারওয়েল ম্যাচ আয়োজনের সুযোগ না দিয়েই অবসর নিলেন। ফেয়ারওয়েল ম্যাচ না পেলেও এভাবেই যেন ভিডিও পোস্ট করে ধোনিকে ট্রিবিউট জানিয়ে ফেয়ারওয়েল দিলেন কোহলি।

English summary
Kohli post video, pays tribute to Dhoni 'You will always be my captain'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X