• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঐতিহাসিক টেস্ট হেরেও আক্ষেপ নেই বিরাটের, কী বললেন ভারত অধিনায়ক, জেনে নিন

এজবাস্টনের ঐতিহাসিক টেস্টকে স্মরণীয় করে রাখতে পারল না ভারত। ইংল্যান্ডের ১০০০তম টেস্টে বিশ্রী ভাবে হারতে হল বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতকে।

ঐতিহাসিক টেস্ট হেরেও আক্ষেপ নেই বিরাটের, কী বললেন ভারত অধিনায়ক, জেনে নিন

ভারত অধিনায়ক ভাল পারফর্ম করলেও ভারতীয় বোলিং ব্রিগেড ছাড়া গোটা দলই নিজেদের মেলে ধরতে ব্যর্থ হয়। আর এরই ফলে হারতে হল টিম ইন্ডিয়াকে।

ম্যাচ শেষে ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন, 'হারলেও দারুণ একটা উত্তেজনক ম্যাচের সাক্ষী থাকলেন সমর্থকেরা। এই রকম একটা ম্যাচের সাক্ষী হতে পেরে নিজেকে ভাল লাগছে। কিছু কিছু সময়ে আমরা ম্যাচে ফিরে এলেও ইংল্যান্ডের মতো দল কখনই ক্রমাগত ম্যাচের নিয়ন্ত্রণ প্রতিপক্ষের হাতে রাখতে দেবে না। শট সিলেকশনেও ভুল ছিল আমাদের। ব্যাট হাতে আরও ভাল পারফর্ম করতে হবে আমাদের।'

প্রতিপক্ষ ইংল্যান্ডের প্রশংসা করে বিরাট আরও বলেন, 'দারুণ ভাবে লড়াইয়ে ফিরে ম্যাচটা জিতে নিয়েচে ইংল্যান্ড। তবে, এই হার থেকে আমাদের পিছিয়ে পড়লে চলবে না। এই ব্যর্থতা থেকেই ভাল জিনিসটা বার করে এগিয়ে যেতে হবে। লোয়ার মিডিল অর্ডারকেও শিখতে হবে এই উইকেটে পরিস্থিতি অনুযায়ী কী ভাবে ব্যাট করতে হয়। এই হারে নিজেদের লোকানোর কিছুই নই, আমাদের আরও পরিশ্রম করতে হবে যাতে সাফল্য পেতে পারি।'

English summary
Indian Skipper Virat Kohli is not so much disappointed after losing the match against England. He wants to take positive sign from this.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X