India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

KL Rahul: সফলভাবে অস্ত্রপোচার সমপন্ন কে এল রাহুলের, তাঁর মাঠে ফেরা নিয়ে রইল বড় আপডেট

Google Oneindia Bengali News

জার্মানিতে সফলভাবে অস্ত্রপোচার সমপন্ন হয়েছে ভারতীয় দলের সিনিয়র ওপেনার কে এল রাহুলের। ভারতীয় দলের নিয়মিত সহ অধিনায়কের এখনও অনেকটা সময় লাগবে পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরতে। অন্তত আগামী দু'মাস ক্রিকেট থেকে দূরে থাকতে হবে তাঁকে।

শারীরিক সমস্যার কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ সিরিজে নিজেকে সরিয়ে নিতে বাধ্য হন কে এল রাহুল এবং পরবর্তীতে ছিটকে যান ইংল্যান্ড সফর থেকেও। রাহুল নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাফল্যের সঙ্গে অস্ত্রপোচার হওয়ার কথা জানিয়েছেন, বর্তমানে রিহ্যাবে থাকতে হবে তাঁকে।

KL Rahul: সফলভাবে অস্ত্রপোচার সমপন্ন কে এল রাহুলের, তাঁর মাঠে ফেরা নিয়ে রইল বড় আপডেট
টুইটারে তিনি লিখেছেন, "কঠিন কিছু সপ্তাহ কাটাতে হল কিন্তু অস্ত্রপোচার সফল ভাবে হয়েছে। আমি ভাল ভাবেই রিকভারি করছি। আপনাদের প্রার্থনার জন্য ধন্যবাদ। শীঘ্রই দেখা হবে।"

৩০ বছর বয়সী এই ক্রিকেটার ভারতের জার্সিতে শেষ আট বছরে ৪২টি টেস্ট, ৪২টি ওডিআই এবং ৫৬টি টি-২০ ম্যাচ খেলেছেন। ভারতে আসার পর তাঁর রিহ্যাব প্রক্রিয়ার দেখাশোনা করবে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি (এনসিএ)-এর স্পোর্টস সায়েন্স টিম, যার প্রধান ডা: নীতিন প্যাটেল।

তবে, এখনই বলে দেওয়া সম্ভব নয় কবে মাঠে ফিরতে পারবেন কে এল রাহুল। তবে, বেশ কিছুটা সময় যে লাগবে তা নিশ্চিত। নাম না প্রকাশের শর্তে বিসিসিআই-এর একটি সূত্র পিটিআই'কে বলেছে, "এখন কিছু দিন ও (কেএল রাহুল) বিশ্রাম করবে এবং তার পর এনসিএ-তে শুরু হবে ওর ফিজিক্যাল রিহ্যাবিলিয়েশন। বেশ কিছু সপ্তাহ এমনটা চলার পর ও নেটে প্র্যাকটিস করা শুরু করবে। দেখা যাক এশিয়া কাপে ও প্রত্যাবর্তন করতে পারে কি না।"

সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে দেশের অন্যতম সেরা নক্ষত্র রাহুল। অস্ট্রেলিয়ার মাটিতে আসন্ন টি-২০ বিশ্বকাপে তিনি যে টিম ম্যানেজমেন্টের পরিকল্পনার একটা বড় অংশ জুড়ে রয়েছেন তা বলে দিতে হয় না।

এশিয়া কাপ আয়োজিত হবে সেপ্টেম্বরে এবং তার কিছু দিন পরই অক্টোবরে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। তার পরই ২০২৩-এ ক্রিকেট বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু করবে ভারত। ২০২৩ ক্রিকেট বিশ্বকাপ আয়োজিত হবে ভারতে।

English summary
KL Rahul’s surgery completes successfully. After few days rest he will start rehab in NCA under the surveillance of NCA Sports Science team.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X