• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শামি-উমেশের পর রাহুল! কব্জির চোটে বর্ডার-গাভাসকর ট্রফির বাইরে ভারতীয় ব্যাটসম্যান!

চোটের কারণে বর্ডার-গাভাসকর ট্রফি থেকে ছিটকে গেলেন ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল। নেটে ব্যাট করার সময় কব্জিতে চোট পাওয়ার কারণে তাঁকে অস্ট্রেলিয়া থেকে ভারতে ফিরে আসতে হচ্ছে বলে বিসিসিআই সূত্রে খবর। এ ব্যাপারে ভারতীয় বোর্ডের তরফে একটি বিবৃতিও জারি করা হয়েছে। জানানো হয়েছে যে রাহুলকে আপাতত ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি বা এনসিএ-তে রিহ্যাবিলেশনে রাখা হবে।

রাহুলের চোট

রাহুলের চোট

মঙ্গলবার সকালে একটি বিবৃতি জারি করেছে বিসিসিআই। তাতে জানানো হয় যে নেটে ব্যাট করার সময় কেএল রাহুলের বাঁ-হাতের কব্জিতে চোট লাগে। বলের আঘাতে রাহুলের কব্জি ঘুরে যাওয়ায় তিনি যন্ত্রণায় কাতর হয়ে মাঠ ছাড়তে বাধ্য হন বলে জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ।

সিরিজের বাইরে রাহুল

সিরিজের বাইরে রাহুল

টিম ইন্ডিয়ার ফিজিও এবং ডাক্তাররা কেএল রাহুলের চোট পরীক্ষা করেন। যা পরিস্থিতি, তাতে কোনওভাবেই তিনি বর্ডার-গাভাসকর ট্রফির পরের দুটি টেস্ট খেলতে পারবেন না বলে জানিয়ে দেওয়া হয়েছে। তাঁর অনুপস্থিতিতে জাতীয় দলের প্রথম একাদশে হনুমা বিহারীর নড়বড়ে খুঁটি শক্ত জমি পেল বলা চলে।

এনসিএ-তে রিহ্যাব

বিসিসিআই সূত্রে খবর, কেএল রাহুলের বাঁ-হাত ফুলে গিয়েছে। তাঁকে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি বা এনসিএ-তে রিহ্যাবে পাঠানো হবে বলে জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ। বলেছেন, এমআরআই রিপোর্ট অনুযায়ী তিন সপ্তাহ মাঠে বাইরে থাকতে হবে কর্নাটকী ব্যাটসম্যানকে। সেক্ষেত্রে ফেব্রুয়ারিতে দেশের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে রাহুল মাঠে নামতে পারবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

রাহুলের পরিবর্ত কে

রাহুলের পরিবর্ত কে

দলে রোহিত শর্মা, হনুমা বিহারী এবং মায়াঙ্ক আগরওয়াল থাকায় কেএল রাহুলের পরিবর্ত নিয়ে এখনই ভাবতে রাজি নয় বিসিসিআই। আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হতে চলা সিডনি টেস্টে ভারতীয় দলের হয়ে ইনিংস শুরু করতে দেখা যেতে পারে রোহিত শর্মা ও শুভমান গিলকে। বাদ পড়তে পারেন মায়াঙ্ক আগরওয়াল। মিডিল অর্ডারে ব্যাট করতে নামবেন হনুমা বিহারী।

Positive Story : আগামী সপ্তাহ থেকেই দেশে গণ টিকাকরণ, জানুন দিনক্ষণ-নিয়ম

English summary
KL Rahul ruled out from Border-Gavaskar Trophy for wrist injury, says BCCI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X