• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দ্রুততম ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টিতে বিশেষ নজির রাহুলের, ছুঁলেন বিরাটকে

বিশ্বের দ্রুততম ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টিতে বিশেষ নজির গড়লেন কেএল রাহুল। মানুকা ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি এবং পাকিস্তানি ব্যাটসম্যান বাবর আজমকে ধরে ফেললেন ভারতের উইকেটরক্ষক-ব্যাটসম্যান। একই সঙ্গে চলতি বছর টি-টোয়েন্টিতে বিশেষ ক্লাবে প্রবেশ করলেন রাহুল।

দ্রুততম ১৫০০

দ্রুততম ১৫০০

দ্রুততম ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ১৫০০ রান পূর্ণ করলেন কেএল রাহুল। মানুকা ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪০ বলে ৫১ রানের লড়াকু ইনিংস খেলেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সেই সঙ্গে ৩৯টি ইনিংস খেলে ১৫০০ রান পূর্ণ করেছেন কর্নাটকী।

একই নজির বিরাট, বাবর, ফিঞ্চের

একই নজির বিরাট, বাবর, ফিঞ্চের

কেএল রাহুলের আগে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে একই নজির করে দেখিয়েছেন টিম ইন্ডিয়া, পকিস্তান ও অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। অর্থাৎ তাঁরা প্রত্যেকই ৩৯টি টি-টোয়েন্টি ইনিংস খেলে ১৫০০ রান করেছেন।

রাহুলের টি-টোয়েন্টি কেরিয়ার

রাহুলের টি-টোয়েন্টি কেরিয়ার

ভারতীয় দলের জার্সিতে ৪৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন কেএল রাহুল। আজকের ম্যাচ নিয়ে মোট ৩৯টি ইনিংস খেলে ১৫১২ রান করেছেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান। দুটি শতরান ও ১২টি অর্ধশতরান এসেছে রাহুলের ব্যাট থেকে। মানুকা ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত অর্ধশতরান তাঁর ১২তম।

এক বছরে ১০০০

এক বছরে ১০০০

আইপিএল এবং টি-টোয়েন্টি মিলিয়ে চলতি বছর টি-টোয়েন্টিতে এক হাজার রান পূর্ণ করেছেন কেএল রাহুল। সংযুক্ত আরব আমিরশাহীতে সদ্য শেষ হওয়া আইপিএলে ১৪টি ম্যাচ খেলে ৬৭০ রান করে কমবা টুপি জিতেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক।

ব্যর্থ বিরাট-ধাওয়ান, লড়লেন রাহুল, মারলেন জাদেজা, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৬১ ভারতের

English summary
KL Rahul reaches to a unique record in T20
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X