• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টি-টোয়েন্টিতে ৪ হাজার রান পূর্ণ করে এলিট লিস্টে স্থান কেএল রাহুলের

টি-টোয়েন্টি ক্রিকেটে ৪ হাজার রান পূ্র্ণ করে এলিট লিস্টে স্থান ভারতের উইকেটরক্ষক তথা ব্যাটসম্যান কেএল রাহুল। ব্যাটিং গড়েও অন্যান্যদের থেকে অনেকটাই এগিয়ে কর্নাটকী ব্যাটসম্যান।

ওয়েলিংটন টি-টোয়েন্টি

ওয়েলিংটন টি-টোয়েন্টি

ওয়েলিংটনে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে চতুর্থ টি-টোয়েন্টিতে ২৬ বলে ৩৯ রান করেন কেএল রাহুল। তাঁর এই ইনিংসে ৩টি চার ও ২টি ছক্কা এসেছে।

মাত্র ৮ রান বাকি ছিল

মাত্র ৮ রান বাকি ছিল

ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে মাত্র ৮ রান করলেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারতেন ভারতীয় ওপেনার কেএল রাহুল। সহজেই সেই রাস্তা পেরিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের জন্য ৪ হাজার রানের মাইলফলক টপকে যান এই কর্নাটকী ব্যাটসম্যান।

৯৪তম ব্যাটসম্যান

৯৪তম ব্যাটসম্যান

বিশ্বের ৯৪তম ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে চার হাজার রানের মাইলফলক টপকে গেলেন কেএল রাহুল। টি-টোয়েন্টি ক্রিকেটে ২ হাজার ও তার বেশি রান সংগ্রহ ব্যাটসম্যানদের মধ্যে ব্যাটিং গড়ে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের (৪২.৬০) পরেই তথা দ্বিতীয় স্থানে রয়েছেন রাহুলের। টি-টোয়েন্টিতে তাঁর ব্যাটিং গড় ৪২.১০।

ভারতীয়দের মধ্যে কোথায় রাহুল?

ভারতীয়দের মধ্যে কোথায় রাহুল?

ষষ্ঠ ভারতীয় ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টিতে ৪ হাজার রান পূর্ণ হল কেএল রাহুলের। এই তালিকায় রাহুলের আগে রয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না ও শিখর ধাওয়ান।

English summary
KL Rahul reach 4k mark in T20 cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X