• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে রেকর্ডের সামনে রাহুল

বুধবার হ্যামিলটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত। এই ম্যাচেই এক অনন্য রেকর্ড গড়ার সুযোগ পাবেন দুর্দান্ত ফর্মে থাকা টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক তথা ওপেনার কেএল রাহুল। একই সঙ্গে লেজেন্ড মহেন্দ্র সিং ধোনিকে টপকে যাওয়ার সুযোগ পাবেন এই ডান হাতি ব্যাটসম্যান।

পরপর তিনটি অর্ধ-শতরান

পরপর তিনটি অর্ধ-শতরান

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম দুটি টি-টোয়েন্টিতে অর্ধ-শতরান করেছেন কেএল রাহুল। এর আগে দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের শেষ টি-টোয়েন্টিতেও অর্ধ-শতরান করেছিলেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক তথা ওপেনার। পর পর তিনটি ম্যাচে অর্ধ-শতরান করে ইতিহাসের পাতায় নাম লেখান কর্নাটকী ব্যাটসম্যান।

চারে রেকর্ড

চারে রেকর্ড

হ্যামিলটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে অর্ধ-শতরান করলে পরপর চারটি ম্যাচে পঞ্চাশের গণ্ডি পেরোবেন কেএল রাহুল। ভারতের কোনও ক্রিকেটার এর আগে এমন নজির গড়তে পারেননি বলে জানিয়েছেন পরিসংখ্যানবিদরা।

ধোনিকে টপকে যাওয়ার সুযোগ

ধোনিকে টপকে যাওয়ার সুযোগ

হ্যামিলটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে কেএল রাহুলের তৃতীয় ২০ ওভারের ম্যাচ। এই ম্যাচে অর্ধ-শতরান করলে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে লাগাতার তিনবার পঞ্চাশের কোটা পেরোবেন রাহুল। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে এমন নজির কারও নেই।

ধোনিকে টপকে

ধোনিকে টপকে

হ্যামিলটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে অর্ধ-শতরান করলে লেজেন্ড মহেন্দ্র সিং ধোনিকে টপকে যাবেন কেএল রাহুল। উইকেটরক্ষক হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দুটি অর্ধ শতরান রয়েছে মাহির। একটি অর্ধ-শতরান করা ঋষভ পন্থ রয়েছেন তালিকার তৃতীয় স্থানে।

English summary
KL Rahul one step behind to touch MS Dhoni's record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X