• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লোকেশ রাহুলের ভারত অনুশীলনে নেমে পড়ল, কোন চ্যানেলে দেখা যাবে জিম্বাবোয়ে সিরিজ?

Google Oneindia Bengali News

বৃহস্পতিবার থেকে শুরু ভারত-জিম্বাবোয়ে তিন ম্যাচের একদিনের সিরিজ। গতকালই হারারেতে পৌঁছে গিয়েছে লোকেশ রাহুলের নেতৃত্বাধীন ভারতীয় দল। আজ থেকে শুরু হয়ে গেল অনুশীলন। বিসিসিআইয়ের সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের ছবি পোস্ট করা হয়েছে। চূড়ান্ত হয়ে গিয়েছে সিরিজের টাইটেল স্পনসরও।

অনুশীলন শুরু

জিম্বাবোয়ের বিরুদ্ধে দ্বিতীয় সারির দল পাঠিয়েছে ভারত। শুধু লোকেশ রাহুল ও দীপক হুডা এই সিরিজ খেলে এশিয়া কাপের দলের সঙ্গে যোগ দেবেন। অগাস্টের ২৩ তারিখ এশিয়া কাপ খেলতে যাবে ভারতীয় দল। ২২ তারিখ জিম্বাবোয়েতে শেষ একদিনের আন্তর্জাতিক। সেটি খেলেই এই দুই ক্রিকেটার দুবাই পৌঁছে যাবেন। প্রথমে জিম্বাবোয়ে সিরিজের জন্য শিখর ধাওয়ানকে অধিনায়ক করা হয়েছিল। কিন্তু সফরে রওনা হওয়ার আগে অধিনায়ক বদল হয়। ফিট হলে জিম্বাবোয়েতে দলকে নেতৃত্ব দেবেন রাহুল। সহ অধিনায়ক শিখর ধাওয়ান। হারারেতে পৌঁছে এতটুকু সময় নষ্ট করে প্রস্তুতি শুরু করে দিল ভারত। বাংলাদেশকে সম্প্রতি টি ২০ ও একদিনের সিরিজে হারানোর পর ভারতকেও চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার হুঙ্কার ছাড়ছে জিম্বাবোয়ে। তবে ভারত নামবে ফেভারিট হিসেবেই।

অনিশ্চিত সুন্দর

অনিশ্চিত সুন্দর

ঘোষিত ভারতীয় দলের ক্রিকেটারদের মধ্যে একমাত্র ওয়াশিংটন সুন্দরকে নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তিনি রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপ খেলতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন। ঠিক ছিল আজ একটি ম্যাচ খেলেই তিনি জিম্বাবোয়ে পৌঁছবেন। তবে চোট না সারায় সুন্দরকে আজকের ম্যাচের ১৩ সদস্যের দলের বাইরেই রেখেছে ল্যাঙ্কাশায়ার। যদিও তাতে যে ভারতীয় দল বড় কোনও সমস্যায় পড়বে তা নয়। কিন্তু বারবার গুরুত্বপূর্ণ ম্যাচ বা টুর্নামেন্ট চলাকালীন চোট পাওয়া প্রভাব ফেলছে সুন্দরের আন্তর্জাতিক কেরিয়ারের ক্ষেত্রে।

কোচিং স্টাফেও বদল

কোচিং স্টাফেও বদল

এদিকে, জিম্বাবোয়ে সফরে ভারতের হেড কোচ হিসেবে গিয়েছেন ভিভিএস লক্ষ্মণ। বিসিসিআই চাইছে, টি ২০ দলের সঙ্গেই থাকুন হেড কোচ রাহুল দ্রাবিড়। এমনকী ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর ও বোলিং কোচ পরশ মামব্রেও জিম্বাবোয়ে সফরে যাননি। তাঁরাও এশিয়া কাপের দলের সঙ্গেই থাকবেন। জিম্বাবোয়েতে ব্যাটিং কোচের দায়িত্ব সামলাচ্ছেন হৃষীকেশ কানিতকর ও বোলিং কোচ হিসেবে গিয়েছেন সাইরাজ বাহুতুলে।

কোথায় দেখবেন?

২০১৬ সালে শেষবার জিম্বাবোয়ে সফর থেকে টি ২০ ও একদিনের সিরিজ জিতে ফিরেছিল ভারত। এবার ভারত-জিম্বাবোয়ে সিরিজের ম্যাচগুলি হবে ১৮, ২০ ও ২২ অগাস্ট। হারারেতে প্রতিটি ম্যাচই শুরু ভারতীয় সময় বেলা পৌনে ১টা থেকে। সিরিজের টাইটেল স্পনসর হয়েছে কাজারিয়া। খেলাগুলি সম্প্রচার করবে সোনি স্পোর্টস নেটওয়ার্ক।

(ছবি- বিসিসিআই)

English summary
KL Rahul-Led India Started Practice In Harare. Know How To Watch India vs Zimbabwe 3-Match ODI Series On TV.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X