• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুরেশ রায়নাকে ছুঁয়ে এলিট লিস্টে প্রবেশ কেএল রাহুলের, কী বলছে পরিসংখ্যান

  • |

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে তৃতীয় তথা সিরিজের শেষ ওয়ান ডে-তে দুর্দান্ত শতরান এসেছে কেএল রাহুলের ব্যাট থেকে। এদিনই ভারতের বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়নাকে ছুঁয়ে ভারতীয়দের মধ্যে এলিট লিস্টে প্রবেশ করলেন কর্নাটকী ব্যাটসম্যান।

রাহুলের শতরান

রাহুলের শতরান

বে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে-তে ১১৩ বলে ১১২ রানের ইনিংস খেলেন কেএল রাহুল। এই ইনিংসে তাঁর ব্যাট থেকে ৯টি চার ও ২টি ছক্কা এসেছে। রাহুলের শতরানের দৌলতেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৯৬ রান তোলে ভারত।

কততম শতরান

কততম শতরান

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত শতরান করে ওয়ান ডে কেরিয়ারে চার বার তিন অঙ্কের ঘরে পৌঁছলেন কেএল রাহুল। নিউজিল্যান্ডের মাটিতে এটি তাঁর প্রথম শতরান।

পাঁচ নম্বরে নেমে শতরান

পাঁচ নম্বরে নেমে শতরান

বে ওভালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ান ডে-তে পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন কেএল রাহুল। দুর্দান্ত শতরান আসে তাঁর ব্যাট থেকে। ওই স্থান এবং তারও নিচে নেমে শতরান করা দ্বিতীয় ভারতীয় ব্যাটসম্যান হলেন কেএল রাহুল।

রায়নাকে ছুঁলেন রাহুল

রায়নাকে ছুঁলেন রাহুল

ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং অর্ডারের পাঁচ ও তার নিচে নেমে শতরান করার নজির রয়েছে বাঁ-হাতি সুরেশ রায়নার। ২০১৫ সালে জিম্বাবোয়ের বিরুদ্ধে এই শতরান করেছিলেন রায়না।

English summary
KL Rahul joins Suresh Raina and earn a place in elit list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X