• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার মধ্যে দুঃস্থ শিশুদের পাশে কেএল রাহুল, নিলামে তুললেন বিশ্বকাপের ব্যাট

করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে তৈরি হওয়া আপদকালীন পরিস্থিতিতে দুঃস্থ শিশুদের পাশে দাঁড়ালেন টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান কেএল রাহুল। সমাজসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এক মহান উদ্যোগে সামিল হয়েছেন এই ভারতীয় তারকা।

করোনা ভাইরাসের জের

করোনা ভাইরাসের জের

বিশ্বব্যাপী ২৪ লক্ষেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১ লক্ষ ৬৫ হাজারেরও বেশি মানুষের। ভারতে আক্রান্তের সংখ্যা সাড়ে ১৭ হাজার পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে সাড়ে পাঁচশো জনেরও বেশি মানুষের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ মে পর্যন্ত দেশজুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকার। ফলে ঘরবন্দি রয়েছেন সাধারণ মানুষ থেকে ক্রিকেটাররা।

লকডাউনে সমস্যায় দুঃস্থরা

লকডাউনে সমস্যায় দুঃস্থরা

করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে লকডাউন জারি থাকায় বন্ধ রয়েছে যাবতীয় পরিষেবা। ফলে জীবনধারণে সমস্যার সম্মুখীন হচ্ছেন দেশের দরিদ্র মানুষেরা। সেই মানুষদের পাশে দাঁড়িয়েছে সরকার। পাশে দাঁড়ালেন ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলও।

রাহুলের সিদ্ধান্ত

রাহুলের সিদ্ধান্ত

এক সমাজসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে ২০১৯ বিশ্বকাপে ব্যাবহার করা ও নিজের সই করা ব্যাট নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন কেএল রাহুল। একই সঙ্গে রাহুলের টেস্ট, ওয়ান ডে, টি-টোয়েন্টি খেলা ভারতীয় দলের জার্সি, গ্লাভস, প্যাড এবং হেলমেটও নিলামে তোলা হবে। তা থেকে সংগৃহীত অর্থ দেশের দরিদ্র শিশুদের কল্যানে কাজে লাগানো হবে বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেটার।

জন্মদিনে ঘোষণা

জন্মদিনে ঘোষণা

১৯ এপ্রিল ছিল কেএল রাহুলের জন্মদিন। ওই দিনই সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তা পোস্ট করে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন কেএল রাহুল। ভারতীয় ক্রিকেটারের এই পদক্ষেপে মুগ্ধ হয়েছেন ক্রিকেট প্রেমীরা।

English summary
KL Rahul donates his cricket kit to raise money for vulnerable children
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X