• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেএল রাহুল ও জিমি নিশামের মজাদার টুইট যুদ্ধ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

মাঠ থেকে সোশ্যাল মিডিয়ায় পৌঁছল ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল ও নিউজিল্যান্ডের অল-রাউন্ডার জিমি নিশামের বাগযুদ্ধ। যদিও বিষয়টিকে মজা হিসেবেই নিচ্ছেন দুই ক্রিকেটার। তাঁদের কথোপকথনেও রসিকতা ঝড়ে পড়েছে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের সিরিজ হোয়াইটওয়াশ

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের সিরিজ হোয়াইটওয়াশ

মাউন্ট মাউনগানুই-র বে ওভালের ওয়ান ডে-তে ভারতকে পাঁচ উইকেটে হারিয়েছে নিউজিল্যান্ড। একই সঙ্গে তিন ম্যাচের সিরিজে ভারতকে হোয়াইটওয়াশ করে টি-টোয়েন্টি সিরিজ বিপর্যয়ের বদলাও নিয়েছেন ব্ল্যাক কাপরা। নিউজিল্যান্ডের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন অল রাউন্ডার জিমি নিশাম। অন্যদিকে ভারত সিরিজ হারলেও প্রথম ম্যাচে কেএল রাহুলের অর্ধশত ও তৃতীয় ম্যাচে শতরানের প্রশংসায় পঞ্চমুখ বিশ্ব।

মাঠে নিশাম-রাহুল তর্ক

মাঠে নিশাম-রাহুল তর্ক

মাউন্ট মাউনগানুই-র বে ওভালে তৃতীয় ওয়ান ডে চলার সময় মাঠে সামান্য কথার লড়াইয়ে জড়ান ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল ও নিউজিল্যান্ডের অল রাউন্ডার জিমি নিশাম। দুই ক্রিকেটারের সেই সময়ের ছবি তুলে কেউ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

নিশামের মন্তব্য ও রাহুলের পাল্টা

সেই ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন জিমি নিশাম। লেখেন, 'পেপার, স্কিসোর্স, রক'? এর উত্তর দেন কেএল রাহুলও। তাঁর পাল্টা, 'তবে ফয়সলা হোক এপ্রিলে। দেখা হচ্ছে।' দুই ক্রিকেটারের এই মজার কথোপকথন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আইপিএলে এক দলে

আইপিএলে এক দলে

জিমি নিশামের মন্তব্যের পাল্টা হিসেবে টুইটারে কেএল রাহুল যা লিখেছেন, তাতে বন্ধু সুলভ টান পেয়েছেন ক্রিকেট প্রেমীরা। আসলে দুই ক্রিকেটারই আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে প্রতিনিধিত্ব করছেন। দলের অধিনায়ক কিন্তু রাহুলই। তাই ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যানকে মজার ছলে আইপিএল-র জন্য রান সঞ্চয় করে রাখার উপদেশও দিয়েছেন কিউয়ি অল-রাউন্ডার।

English summary
KL Rahul and Jimmy Neesham indulge into the social media bunter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X