• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্থগিত আইপিএল, হতাশ শাহরুখ খান টুইটারে কী লিখলেন জেনে নিন

করোনা ভাইরাসের জেরে অনির্দিষ্টকালের জন্য আইপিএল পিছিয়ে যাওয়ায় হতাশ হয়েছেন ক্রিকেটপ্রেমীরা। বর্তমান পরিস্থিতিতে টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব কিনা, তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। সেই অনিশ্চয়তার মধ্যে আইপিএলের পরিণতি নিয়ে হতাশা প্রকাশ করেছেন বলিউড লেজেন্ড তথা কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। কী বললেন তিনি, দেখে নেওয়া যাক।

করোনা ভাইরাসের জেরে লকডাউন

করোনা ভাইরাসের জেরে লকডাউন

বিশ্বের ২১০টি দেশে প্রভাব বিস্তার করেছে করোনা ভাইরাস। সবমিলিয়ে ২৪ লক্ষেরও বেশি মানুষ মারণ রোগে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১ লক্ষ ৬৫ হাজারেরও বেশি মানুষের। ভারতে আক্রান্তের সংখ্যা সাড়ে ১৭ হাজার পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে সাড়ে পাঁচশো জনেরও বেশি মানুষের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩ মে পর্যন্ত দেশজুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকার।

অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

ঠিক ছিল, চলতি বছরের ২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএল। করোনা ভাইরাসের জেরে তা পিছিয়ে ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দিয়েছিল বিসিসিআই। কিন্তু দেশজুড়ে লকডাউনের মেয়াদ বৃদ্ধি পাওয়ায় আইপিএল ফের স্থগিত করে দিতে বাধ্য হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এবার অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে টুর্নামেন্ট।

ভক্তদের হতাশা

আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়ায় হতাশ হয়েছেন দেশের ক্রিকেট প্রেমীরা। তাঁদের একজন টুইটারে লিখেছেন যে এই পরিস্থিতিতে ফ্রাঞ্চাইজিগুলির অবস্থা কী হতে পারে। সেই টুইটের উত্তর দিয়েছেন বলিউড বাদশা তথা কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান।

শাহরুখের টুইট

আইপিএল প্রেমীর টুইটের জবাব দিয়েছেন শাহরুখ খান। লিখেছেন, আইপিএলের রোমাঞ্চর ও অনিশ্চিত চরিত্রকে তিনি চোখে হারাচ্ছেন। উল্লেখ্য ২০১২ ও ২০১৪ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয় কলকাতা নাইট রাইডার্স। গত দুই মরশুমে খুব একটা ভালো কিছু করতে পারেননি দীনেশ কার্তিকরা। তাই ২০২০ আইপিএলে কিছু করে দেখানোর শপথ নিয়েছিল কেকেআর। টুর্নামেন্ট নিয়ে তৈরি হওয়া অনিশ্চয়তায় শাহরুখ খান শিবির যে খুশি হবে না, তা বলাই বাহুল্য।

English summary
KKR owner Shah Rukh Khan expressed his disappointment on IPL 2020 postponment amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X