• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বিষ বোলিং, আইপিএল ২০২০-এর বাকি ৭ ম্যাচ নিয়ে চিন্তায় কেকেআর

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে শুরুটা ভাল করেও শেষ পর্যন্ত ছন্দ ধরে রাখতে পারেননি কেকেআরের বোলাররা। ফলস্বরূপ শারজার মন্থর পিচে অনায়াসে ১৯৪ রান তুলে ফেলেন এবি ডিভিলিয়ার্সরা। বিরাট কোহলিদের থামাতে নাজেহাল হতে হয় সাড়ে পনেরো কোটির প্যাট কামিন্সকে। কিন্তু আইপিএল ২০২০-তে ভাল কিছু করতে হলে কেকেআরের বোলারদের যে সফল হতেই হবে, তা হাড়েহাড়ে টের পাচ্ছেন শাহরুখ খান শিবির।

আরসিবি-র বিরুদ্ধে মাত্র ২ উইকেট সম্বল

আরসিবি-র বিরুদ্ধে মাত্র ২ উইকেট সম্বল

আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে কেকেআরের বিরুদ্ধে ১৯৪ রানের পাহাড় প্রমাণ স্কোর খাড়া করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মাত্র ২ জন ব্যাটসম্যানকে আউট করতে সক্ষম হন কেকেআরের বোলাররা। উইকেট নেন আন্দ্রে রাসেল ও প্রসিদ্ধ কৃষ্ণা।

ব্যর্থ সাড়ে ১৫ কোটি

ব্যর্থ সাড়ে ১৫ কোটি

অস্ট্রেলিয় ফাস্ট বোলারকে সাড়ে ১৫ কোটি টাকা দিয়ে কিনে কেকেআর যে খুব একটা উচিত কাজ করেনি, তা এখন বোঝা যাচ্ছে। টুর্নামেন্টে এখনও পর্যন্ত সাত ম্যাচ খেলে মাত্র ২ উইকেট নিয়েছেন কামিন্স। আরসিবি-র বিরুদ্ধে গত ম্যাচে ৪ ওভার বল করে ৩৮ রান দিয়েছেন অজি ক্রিকেটার। কোনও সফলতা পাননি কামিন্স।

২১ নম্বরে রাসেল

২১ নম্বরে রাসেল

কেকেআরের জার্সিতে সাত ম্যাচ খেলে ফেলা বিশেষজ্ঞ বোলাররা এখনও পর্যন্ত ছন্দ খুঁজে পাননি। শাহরুখ খানের দলের হয়ে আইপিএল ২০২০-তে সর্বাধিক ৬ উইকেট নিয়েছেন আন্দ্রে রাসেল। সর্বাধিক উইকেট সংগ্রাহক বোলারদের তালিকার ২১তম স্থানে রয়েছেন ক্যারিবিয়ান অল-রাউন্ডার।

জ্বলে উঠতে পারেননি নারিন

জ্বলে উঠতে পারেননি নারিন

কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ডেথ ওভারে ভাল বোলিং করলেও টুর্নামেন্টে এখনও পর্যন্ত পুরনো ছন্দ ফিরে পাননি সুনীল নারিন। টুর্নামেন্টে এখনও পর্যন্ত মাত্র ৫ উইকেট নেওয়া এই ক্যারিবিয়ান স্পিনার উল্টে বোলিং অ্যাকশন নিয়ে সমস্যায় পড়ে গিয়েছেন।

ব্যর্থ তরুণ ব্রিগেড

ব্যর্থ তরুণ ব্রিগেড

চলকি আইপিএলে এখনও পর্যন্ত সেভাবে নিজেদের মেলে ধরতে পারেনি কেকেআরের বোলিং বিভাগের তরুণ ব্রিগেড। ফাস্ট বোলার শিবম মাভি ও কমলেশ নাগারকোটি যথাক্রমে ৫ ও ৪ উইকেট নিয়েছেন। ৫ উইকেট নিয়েছে স্পিনার বরুণ চক্রবর্তীও।

অভিযোগের পর নারিনকে ব্যবহারে সমস্যা, ট্রান্সফার পুল থেকে কাকে নিয়ে অভাব পূরণ করতে পারে কেকেআর

English summary
KKR need to develop its bowling strength to do well in IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X