• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আসন্ন আইপিএলে কেকেআরের স্ট্র্যটেজি নিয়ে কেন খুশি নন প্রাক্তন অধিনায়ক গম্ভীর

  • |

ফেব্রুয়ারিতে ভারত-ইংল্যান্ড সিরিজ। এরপরই আইপিএলের ঢাকে কাঠি পড়ে যাবে। শেষবার করোনা সংকটে দেশের বাইরে আইপিএল হওয়ার পর এবার ঘরের মাঠে আইপিএল। ফলে তাই নিয়ে ইতিমধ্যে উত্তেজনা চড়ছে। সেই সঙ্গে ফেব্রুয়ারিতে আইপিএল নিলাম থেকে কোন দল কত মূল্যে কান ক্রিকেটারকে টিমে নেয়, সেই নিয়েও উত্তেজনা রয়েছে। এর মাঝেই এবার কেকেআরকে নিয়ে খুশি নন বলে নাইটদের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরের প্রতিক্রিয়া।

কেন না খুশ গম্ভীর

কেন না খুশ গম্ভীর

আসলে আসন্ন কলকাতা নাইট রাইডার্সের স্ট্র্যটেজি নিয়ে বিস্ময় প্রকাশ করলেন প্রাক্তন নাইট অধিনায়ক গৌতম গম্ভীর। আইপিএল-এর মিনি নিলামের আগে কেকেআর টিম ম্যানেজমেন্ট স্পিনার কুলদীপ যাদবকে ধরে রেখেছে। আর এখানেই আপত্তি গম্ভীরের।

কী বলেছেন গম্ভীর

কী বলেছেন গম্ভীর

গম্ভীর এক বিবৃতিতে বলেন, 'কেকেআর কুলদীপ যাদবকে ধরে রাখায় আমি অবাক। এই স্পিনার-কে অবশ্যই সুযোগ দেওয়া উচিত। অন্যথায়, কুলদীপকে ছেড়ে দেওয়াই শ্রেয় ছিল।'

নাইটদের ২ বার চ্যাম্পিয়ন করা অধিনায়ক আরও কী বললেন

নাইটদের ২ বার চ্যাম্পিয়ন করা অধিনায়ক আরও কী বললেন

এখানেই না থেমে কেকেআরে দুবার আইপিএল চ্যাম্পিয়ন করা অধিনায়ক গম্ভীর জুড়েছেন, 'গত আইপিএলেও দলে নারিন এবং বরুণ চক্রবর্তী থাকায় বেশিরভাগ সময়ে কেকেআর ডাগ আউটে বসেই থাকতে হয়েছিল কুলদীপকে। এছাড়া, প্রাক্তন কেকেআর অধিনায়ক আরও বলেন,'যদি কুলদীপের মতো ভারতীয় ক্রিকেটার কোনও ফ্র্যাঞ্চাইজি দলের চূড়ান্ত এগারোতে জায়গা করতে না পারে, সেক্ষেত্রে আখেরে ক্ষতি তাঁরই।'

গতবার কুলদীপ কটি ম্যাচ খেলার সুযোগ পান

গতবার কুলদীপ কটি ম্যাচ খেলার সুযোগ পান

প্রসঙ্গত গতবার আইপিএের ১৪ ম্যাচের মধ্যে কুলদীপ যাদব মাত্র ৫ ম্যাচে খেলার সু্যোগ পান। ১৪ ম্যাচ থেকে কেকেআর ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে লিগ শেষ করেছিল।

কলকাতাঃ রেড রোড কুচকাওয়াজের প্রস্তুতি তুঙ্গে, দুয়ারে সরকারের ট্যাবলো এবার রেড রোডে

চোট নিয়েও ব্রিসবেনে জয়সূচক ৩ রানের জন্য সাইনির প্রাণপন দৌড় মনে রাখবেন পন্থ!

English summary
kkr former captain gautam gambhir disappoint for retention of kuldeep yadav by kkr
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X