• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : আসছে কামিন্স! প্রতিপক্ষদের সাবধান করল কেকেআর

আইপিএল শুরু হতে এখনও এক মাসেরও বেশি সময় অবশিষ্ট থাকলেও, তার আমেজ কিন্তু লেগে গিয়েছে। ক্রিকেট প্রেমীরা ঠিক যতটা উৎসুক, তার চেয়েও বেশি উদ্বেলিত ফ্র্যাঞ্চাইজিগুলি। এর প্রমাণ পাওয়া গেল কলকাতা নাইট রাইডার্সের এক টুইটে। যেখানে প্রতিপক্ষদের চ্যালেঞ্জ করে আইপিএল শুরুর উপযুক্ত এবং প্রতিদ্বন্দ্বিতামূলক পরিবেশ তৈরি করে ফেলেছে শাহরুখ খান শিবির।

কেকেআরের পোস্ট

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তারকা ফাস্ট বোলার প্যাট কামিন্সের একটি পুরনো স্পেলের ভিডিও পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। যেখানে অজি পেসারের বিধ্বংসী রূপ নজরে পড়ে। নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাকুলাম সহ দুই ব্যাটসম্যানকে বোল্ড করতে দেখা যায় কামিন্সকে।

কেকেআরের হুংকার

কেকেআরের হুংকার

প্যাট কামিন্সের ওই স্পেলের ভিডিও পোস্ট করে প্রতিপক্ষ দলগুলিকে চ্যালেঞ্জ ছুঁড়েছে কলকাতা নাইট রাইডার্স। অজি ফাস্ট বোলারের পারফেক্ট ডেলিভারি সঙ্গে নিয়ে খুব শীঘ্র তারা মাঠে নামছে বলে হুংকারও ছেড়েছে শাহরুখ খান শিবির। তা দেখে ধন্যি ধন্যি রব তুলেছেন কেকেআর প্রেমীরা।

দামী কামিন্স

দামী কামিন্স

এবারের আইপিএলের নিলামে অস্ট্রেলিয় ওপেনার ক্রিস লিনকে ছেড়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। পরিবর্তে অজি পেসার প্যাট কামিন্সকে রেকর্ড সাড়ে ১৫ কোটি টাকায় কিনেছে কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে, ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যানকে ৫.২৫ কোটি টাকায় কিনেছে শাহরুখ খানের দল।

দেরিতে যোগ দেবেন অজি ফাস্ট বোলার!

দেরিতে যোগ দেবেন অজি ফাস্ট বোলার!

আইপিএল শুরু হওয়ার ঠিক আগে শেষ হবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের সীমিত ওভারের ক্রিকেট সিরিজ। সেই সিরিজ শেষ করে কেকেআরের অন্যতম ভরসা প্যাট কামিন্স আবু ধাবিতে পৌঁছবেন বলে জানানো হয়েছে। সম্ভবত ২৩ সেপ্টেম্বর অজি ফাস্ট বোলার দীনেশ কার্তিকদের সঙ্গে যুক্ত হবেন বলে খবর।

English summary
KKR fire warning to opposition team by posting Pat Cummins old fiery spell video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X