• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাঝ মরশুম নেতা বদল নিয়ে নির্লিপ্ত কেকেআর সিইও, কার্তিক-মর্গ্যান বন্ধুত্বে জোর

আইপিএল ২০২০-এর মাঝ মরশুমে দলের অধিনায়ক বদল করেই ফেলল কলকাতা নাইট রাইডার্স। দীনেশ কার্তিককে সরিয়ে কেকেআরের নতুন নেতা হলেন ইংল্যান্ডের ইয়ন মর্গ্যান। এতবড় সিদ্ধান্ত কার্তিকের ইচ্ছানুসারে নেওয়া হয়েছে বলে দাবি করা হলেও উইকেটরক্ষক-ব্যাটসম্যানের নেতৃত্ব এবং পারফরম্যান্সে যে টিম ম্যানেজমেন্ট খুশি ছিল না, তা বোঝাই যাচ্ছিল। যদিও তা মোটেই বুঝতে দিলেন না কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর।

মাঝ মরশুম নেতা বদল নিয়ে নির্লিপ্ত কেকেআর সিইও, কার্তিক-মর্গ্যান বন্ধুত্বে জোর

চলতি আইপিএলে এখনও পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছে কেকেআর। চারটি ম্যাচে জয় হাসিল করেছে দীনেশ কার্তিক ব্রিগেড। যদিও অধিকাংশ সাফল্যই ভাগ্যক্রমে হাসিল করেছে নাইট রাইডার্স। ম্যাচ জিতলেও অধিনায়ক দীনেশ কার্তিকের বেশকিছু সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ক্রিকেট ফ্যান থেকে প্রাক্তনীরা। অন্যদিকে ব্যাট হাতেও টুর্নামেন্টে সেভাবে জ্বলে উঠতে পারছিলেন না ডিকে। ফলে এই পরিবর্তন যে অবশ্যম্ভাবী ছিল, তা বোঝাই যাচ্ছিল। কেবল মাহেন্দ্রক্ষণের অপেক্ষা করছিলেন কেকেআর ফ্যানরা।

মাঝ মরশুম নেতা বদল নিয়ে নির্লিপ্ত কেকেআর সিইও, কার্তিক-মর্গ্যান বন্ধুত্বে জোর

অবশেষে জল্পনার অবসান ঘটে শুক্রবার। কেকেআরের তরফে এক বিবৃতি জারি করে জানিয়ে দেওয়া হয়, দলের অধিনায়কত্ব নিজেই ছেড়ে দিয়েছেন দীনেশ কার্তিক। যা তাঁকে অবাক করেছে বলে জানিয়েছেন কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর। তবে কার্তিকের সিদ্ধান্ত তাঁরা মেনে নিয়েছেন বলেও জানিয়েছেন ভেঙ্কি। টুর্নামেন্টের প্রথম সাত ম্যাচে দীনেশ কার্তিক ও ইয়ন মর্গ্যানের মধ্যে যুগলবন্দি ছিল, তা এখনও বজায় থাকবে বলেই ফ্যানদের আশ্বস্ত করেছেন কেকেআর সিইও। বলেছেন, আইপিএল ২০২০-এর মাঝ মরশুমে এত বড় বদলের পরেও দলীয় সংহতি অটুঁট থাকবে এবং কেকেআরের থেকে সেরাটা বেরিয়ে আসবে।

সরে গেলেন দীনেশ কার্তিক! কলকাতার নতুন অধিনায়ক মর্গ্যান

আইপিএল ২০২০ : কেকেআরের অধিনায়কত্ব নিজেই ছাড়লেন কার্তিক! নতুন নেতা মর্গ্যান

English summary
KKR CEO Venky Mysore speaks about mid season captaincy change
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X