India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Shreyas On KKR: শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স নিয়ে পরিকল্পনা কী? প্রশংসা আগ্রাসী ম্যাকালামের

Google Oneindia Bengali News

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক হওয়ার পর আজই শ্রেয়স আইয়ার জানিয়ে দিলেন আইপিএলে তাঁর দল কোন পথে এগোবে। এদিন কেকেআরের সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছিল, সন্ধ্যা ৬টায় বিশেষ কিছু অপেক্ষা করছে। এরপরই জানা যায় প্রকাশ করা হবে শ্রেয়সের সাক্ষাতকার। সেই সাক্ষাতকারেই নানা প্রশ্নের উত্তর এসেছে সদ্য শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ-সেরার কাছ থেকে।

নিলামের দিন

নিলামের দিন

কেকেআর অধিনায়ক হিসেবে প্রথম সাক্ষাতকারে শ্রেয়স আইয়ার জানিয়েছেন আইপিএল নিলামের দিন নিজের অভিজ্ঞতার কথা। তিনি বলেন, আমরা আমেদাবাদে টিম হোটেলে সতীর্থরা মিলে নিলাম দেখছিলাম। কলকাতা নাইট রাইডার্স প্রথম থেকেই আমাকে নেওয়ার চেষ্টা চালাতে থাকে। অন্য ফ্র্যাঞ্চাইজিরাও আগ্রহ দেখায়। আমার হার্টবিট বাড়ছিল। তবে নিজেকে রিল্যাক্স দেখানোর চেষ্টা করছিলাম। কিন্তু ভিতরে ভিতরে কিছুটা নার্ভাসও লাগছিল। শেষে কেকেআরই আমাকে নেয়। এটা এক দারুণ অনুভূতি, একইসঙ্গে আমি গর্বিতও।

অধিনায়কত্বের রূপরেখা

অধিনায়কত্বের রূপরেখা

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক থাকাকালীন দলকে আইপিএল ফাইনালে নিয়ে গিয়েছিলেন শ্রেয়স। চোটের কারণে ছিটকে যাওয়ায় দিল্লি ঋষভ পন্থকে অধিনায়ক করে। আইপিএলের দ্বিতীয়ার্ধে শ্রেয়স ফিট হয়ে দিল্লি দলে ফিরলেও ক্যাপ্টেন্সি পাননি। দিল্লি তাঁকে ধরেও রাখেনি। শ্রেয়স বলেন, আমি প্লেয়ার্স ক্যাপ্টেন। দলে এমন একটা পরিবেশ তৈরি করতে চাই যেখানে দলের সকলের লক্ষ্য থাকবে একটাই, আর সেটা হলো জয়। আমি মনে করি, অধিনায়কত্বের দক্ষতার নিরিখে আমার অভিজ্ঞতা বেড়েছে। দলে সকলের বোঝাপড়া ঠিক রেখে দলগত সংহতিতে ভর করেই যে কেকেআরকে তিনি সাফল্যের রাস্তায় এগিয়ে নিয়ে যেতে চান সে কথা জানিয়েছেন নতুন অধিনায়ক। নতুন চ্যালেঞ্জ নিতে তিনি মুখিয়ে রয়েছেন।

ম্যাকালামের সঙ্গে জুটি নিয়ে

ম্যাকালামের সঙ্গে জুটি নিয়ে

কোচ হিসেবে ব্রেন্ডন ম্যাকালামের সঙ্গে কাজ করার জন্যও দিন গুনছেন শ্রেয়স। আইপিএল নিলামের পর ম্যাকালামের সঙ্গে কথা হয়েছে শ্রেয়সের। এমনিতে স্বভাবে শান্ত হলেও ম্যাকালামের আগ্রাসী মনোভাবই আকৃষ্ট করে কেকেআরের নবনিযুক্ত অধিনায়ককে। তিনি বলেন, ম্যাকালাম যখন খেলতেন তখনও তিনি আগ্রাসী ছিলেন এবং ঝুঁকি নিতে ভালোবাসেন। এটাই আমার ভালো লাগে। তাঁর সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি এবং আশা করি আগামী বছরগুলিতে সাফল্য আসবে।

সমর্থকদের প্রতি বার্তা

সমর্থকদের প্রতি বার্তা

আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিলবে কিনা তা এখনও স্পষ্ট নয়। তবে সেই অনুমতি মিললে কেকেআর সমর্থকরা বেশি সংখ্যায় মাঠে আসুন, সেটাই চান শ্রেয়স। তাঁর কথায়, বিপক্ষ দলে থাকার সময় কেকেআর সমর্থকদের আবেগ দেখেছি। এখন আমি সেই দলের মাঠে নামব। ফলে সেই সমর্থকরা আমাদের হয়ে গলা ফাটাবেন, এই এক্সাইটমেন্টের সাক্ষী হতে মুখিয়ে রয়েছি। শেষে কেকেআরের স্লোগানটিও শোনা গিয়েছে শ্রেয়সের মুখে- করব, লড়ব, জিতব।

English summary
KKR Captain Shreyas Iyer Wants To Create An Atmosphere Where Winning Is The Only Goal. Shreyas Also Likes The Aggressive Nature Of Coach Brendon McCullum.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X