India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: হায়দরাবাদের বিরুদ্ধে বড় জয়, প্লে-অফের আশা টিকিয়ে রাখল কেকেআর

Google Oneindia Bengali News

প্লে-অফে পৌঁছনোর ক্ষীণ আশা এখনও বাঁচিয়ে রাখল কলকাতা নাইট রাইডার্স। মাস্ট উইন ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে শাহরুখ খানের দল পরাজিত করল ৫৪ রানে। কলকাতার হয়ে এই ম্যাচে ম্যাচ উইনিং পারফরম্যান্স করেছেন আন্দ্রে রাসেল। ব্যাট হাতে অপরাজিত ৪৯ রান করার পাশাপাশি নিয়েছেন দুইটি উইকেট। কেকেআর-এর ১৭৭/৬ রানের জবাবে সানরাইজার্স হায়দরাবাদের ইনিংস শেষ হয় ১২৩/৮ রানে।

IPL 2022: হায়দরাবাদের বিরুদ্ধে বড় জয়, প্লে-অফের আশা টিকিয়ে রাখল কেকেআর

শনিবার নাইট রাইডার্সের দেওয়া ১৭৮ রান তাড়া করতে নেমে অধিনায়ক কেন উইলিয়ামসন এবং রাহুল ত্রিপাঠীর উইকেট হারিয়ে চাপে পড়ে যায় সানরাইজার্স হায়দরাবাদ। অধিনায়ক উইলিয়ামসনের খারাপ ফর্মের খরা যেন আর কিছুতেই কাটে না! ত্রিপাঠীও পুরনো দলের বিরুদ্ধে জ্বলে উঠতে ব্যর্থ হন। দু'জনেই প্যাভিলিয়নে ফেরেন ৯ রানে। অন্যান্য ম্যাচের মতো এই ম্যাচেও ওপেনার হিসেবে চলতি আইপিএল-এ প্রতিষ্ঠা পাওয়া অভিষেক শর্মা করেন ৪৩ রান। কেন এবং রাহুলের উইকেট পর পর হারানো সানরাইজার্সের ইনিংসকে অভিষেকের সঙ্গে জুটি বেঁধে ভরসা দেন এইডেন মার্করাম। কিন্তু অভিষেক আউট হওয়ার সঙ্গেই ধস নামে সানরাইজার্সের ব্যাটিং অর্ডারে। ফর্মে থাকা নিকোলাস পুরান ফেরেন ২ রানে। এই ম্যাচে প্রথম একাদশে সুযোগ করে নেওয়া ওয়াশিংটন সুন্দরের ব্যাট থেকে আসে মাত্র ৪ রান। শশাঙ্ক সিং করেন ১১। অভিষেক, মার্করাম এবং শশাঙ্ক ছাড়া সানরাইজার্সের কোনও ব্যাটসম্যান এ দিন দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

IPL 2022: হায়দরাবাদের বিরুদ্ধে বড় জয়, প্লে-অফের আশা টিকিয়ে রাখল কেকেআর

কলকাতা নাইট রাইডার্সের হয়ে ম্যাচ উইনিং পারফর্ম করা আন্দ্রে রাসেল ৩ উইকেট তুলে নেন। ৪ ওভারে মাত্র ২২ রান খরচ করেন তিনি। দু'টি উইকেট পান টিম সাউদি। একটি করে উইকেট পান সুনীল নারিন, উমেশ যাদব এবং বরুণ চক্রবর্তী।

এ দিন টসে জিতে ব্যাটিং-এর সিদ্ধান্ত নেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার। আন্দ্রে রাসেলের ২৮ বলে ৪৯ রানের অপরাজিত ইনিংসের সৌজন্যে স্কোর বোর্ডে ১৭৭ রান তোলে নাইটরা। রাসেলকে যোগ্য সহযোগীতা করেছেন স্যাম বিলিংসও। তিনি করেছন ৩৪ রান। এ ছাড়া রান পেয়েছেন অজিঙ্ক রাহানে (২৮), নীতীশ রানা (২৬), শ্রেয়স আইয়ার (১৫)। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন আন্দ্রে রাসেল।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে তিনটি উইকেট নিয়েছেন উমরান মালিক। একটি করে উইকেট পেয়েছেন টি নটরাজন, ভুবনেশ্বর কুমার এবং মার্কো জেনসন। এই ম্যাচে জয়ের ফলে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবলের ছয় নম্বরে রইল কলকাতা। ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সানরাইজার্স হায়দরাবাদ রইল অষ্টম স্থানে।

English summary
KKR beat SRH by runs in IPL 2022. Now play off hope is over for SRH.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X