• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইংল্যান্ড এবং নেদারল্যান্ডসের দুই তারকা প্রাক্তনীকে কোচের পদে নিযুক্ত করল কলকাতা নাইট রাইডার্স

Google Oneindia Bengali News

মঙ্গলবার আসন্ন মরসুমের জন্য ইংল্যান্ডের প্রাক্তন উইকেটরক্ষক জেমস ফস্টারকে সহকারী প্রশিক্ষক হিসেবে নিযুক্ত করল কলকাতা নাইট রাইডার্স। ফস্টার ছাড়াও এ দিন ফিল্ডিং কোচ হিসেবে নেদারল্যান্ডসের প্রাক্তন তারকা রায়ান টেন দসখাতেকে নিযুক্ত করেছে কলকাতা নাইট রাইডার্স। গত আইপিএল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচের দায়িত্ব সামলানো প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার অভিষেক নায়ারের সঙ্গে যোগ দেবেন এই দুই ক্রিকেটার।

ইংল্যান্ড এবং নেদারল্যান্ডসের দুই তারকা প্রক্তনীকে কোচের পদে নিযুক্ত করল কলকাতা নাইট রাইডার্স

অভিষেক ছাড়াও কলকাতা নাইট রাইডার্সের বোলিং কোচ ভরত অরুণ এবং সহকারী বোলিং কোচ ওমকার সালভিও রয়েছেন কেকেআর-এর টেকনিক্যাল স্টাফ হিসেবে। কেকেআর-এর মুখ্য আধিকারিক বেঙ্কি মাইসোর বলেছেন, "আমরা খুশি যে জেমস ফস্টার সহকারী কোচের দায়িত্ব গ্রহণ করেছেন এবং প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের কাজটা অনেকটাই সহজ করে দেবেন তিনি। এছাড়াও রয়েছেন ভরত অরুণ এবং সহকারী বোলিং কোচ ওমকার সালভি।"

তাঁর আরও সংযোজন, "পাশাপাশি আমরা খুশি টেন্ডো (রায়ান টেন দাসখাতে)-কে কেকেআর পরিবারে ফিরে পাওয়ায়, ও ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব নিয়েছে। ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন নেদারল্যান্ডসের এই ক্রিকেটার। প্রাক্তন ডাচ তারকা কলকাতা নাইট রাইডার্সের হয়ে ২০১২ এবং ২০১৪ আইপিএল জয়ের নেপথ্য গুরুত্বপূর্ণ অবদান রাখেন। চন্দ্রকান্ত পণ্ডিতের নেতৃত্বে সাপোর্ট স্টাফ আরও শক্তিশালী হবে কলকাতা নাইট রাইডার্সের।"

আইপিএল-এর তিনটি মরসুমে ফাইনালে খেলেছেন কলকাতা নাইট রাইডার্স। এর মধ্যে দুই বার জিতেছে এবং এক বার পরাজিত হয়েছে। ইয়ন মর্গ্যানের নেতৃত্বে ২০২১ আইপিএল-এ ফাইনালে পৌঁছালেও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পরাজিত হয়। ২০২১ আইপিএল-এ রানার্স হয়েছিল। কেকেআর-এর দুই আইপিএল জয়ী দলের অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। নতুন অধিনায়ক শ্রেয়স আইয়ারের নেতৃত্ব গত মরসুমে ১৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে শেষ করেছিল কেকেআর। কোভিডের কারণে হোম-অ্যাওয়ে ফরম্যাটে বন্ধ ছিল আইপিএল। দীর্ঘ তিন বছর পর ফের হোম-অ্যাওয়ে ফরম্যাটে শুরু হতে চলেছে এই লিগ। কেকেআর আবারও হোম ম্যাচ খেলবে ভর্তি ইডেন গার্ডেন্সে।

English summary
KKR announces of James Foster as Assistant Coach and Ryan Ten Doeschate as our new fielding coach.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X