• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাভাসকর অন্যতম নিকৃষ্ট নেট ক্রিকেটার, কেন এমন বললেন প্রাক্তন উইকেটকিপার

ভারতীয় ক্রিকেটের অন্যতম কিংবদন্তি সুনীল গাভাসকর। দেশের হয়ে ১৯৮৩ বিশ্বকাপ জিতেছেন। টেস্টে ভারতের হয়ে ১০ হাজারের উপর রান। ক্রিকেটমহলে তাঁর পরিচয় সানি গাভাসকর নামে। ভারতীয় ক্রিকেটের সেই লিটল মাস্টারকে 'নিকৃষ্টতম নেট ক্রিকেটার' বললেন কিরণ মোরে।

গাভাসকর অন্যতম নিকৃষ্ট নেট ক্রিকেটার, কেন এমন বললেন প্রাক্তন উইকেটকিপার

বন্ধু মোরে সানির সঙ্গে ক্রিকেট খেলেছেন। দেশের হয়ে দুই ক্রিকেটার প্রায় চার বছরে ভারতীয় দলে একসঙ্গে খেলেছেন। সিনিয়র সুনীল গাভাসকর সম্পর্কে মোরের গলায় অবশ্য ভিন্ন সুর। সুনীলকে 'নিকৃষ্টতম নেট ক্রিকেটার' বলছেন তিনি।

পুরো বিষয়টা অবশ্য মোরে ঘুড়িয়ে বলতে চেয়েছেন। আসলে মোরে বলতে চেয়েছেন, নেটে নিকৃষ্ট ক্রিকেটার হলেও মাঠে প্রতিটি শটেই ফ্যানেদের হৃদয়ে গাভাসকর জায়গা করে নিতে পারতেন।

এক রেডিও শোয়ে মোরে বলেছেন, 'নেটে গাভাসকর আমার দেখে নিকৃষ্টতম ক্রিকেটার। কোনওদিন ও নেট প্রস্তুতিতে স্বচ্ছন্দ ছিলেন না। ওর নেট ব্যাটিং ও মাঠের ব্যাটিংয়ে কোনও মিল থাকত না। নেটে স্বাচ্ছন্দ্য বোধ না করলেও বাইশ গজে রাজার মতো ব্যাটিং করে যেত। নেটে ওর ব্যাটিং সমস্যা দেখে বহুবার ভেবেছি, পরদিন কীভাবে ম্যাচে ব্যাটিং করবে।কিন্তু পরের দিন ম্যাচের মুহূর্তে ওর ব্যাটিং দেখে সবাই চমকে যেতাম। নেটে সমস্যায় পড়ার পর বাইশ গজে রাজকীয়ভাবে ব্যাটিং করে যাওয়া আমি সত্যিই অবাক হতাম।'

এখানেই না থেমে মোরে আরও বলেছেন, 'সুনীলের মনসংযোগ,ওকে দেওয়া ভগবানের দেওয়া ভগবানের সেরা উপহার। ওর যে পর্যায়ের মনসংযোগ রয়েছে, কোনও ক্রিকেটারের এমন মনসংযোগ দেখিনি। একবার গাভাসকর নিজের মনসংযোগে ঢুকে গেলে কেউ ওকে টলাতে পারবে না। সেই মুহূর্তে সুনীল শুধুই ক্রিকেট নিয়ে ফোকাসে থাকবে।'

English summary
Kiran More said,Sunil Gavaskar one of the worst players I’ve ever seen in the nets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X