• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অ্যা ফুলস ডে', লকডাউনের প্রচারে কেন এমন বার্তা কিংস ইলেভেন পাঞ্জাবের

করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে দেশ। হু হু করে বাড়ছে মৃতের সংখ্যা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার মরিয়া চেষ্টা চালাচ্ছে সরকার। এ লড়াইয়ে দেশের মানুষকেও পাশে চায় কেন্দ্র। তবু ভুল করে ফেলছেন কিছু মানুষ। তাদের সচেতন করতেই এপ্রিল ফুলের দিন অভিনব প্রচার চালালো আইপিএলের অন্যতম ফ্রাঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাব।

ভারতে করোনা ভাইরাসের প্রভাব

ভারতে করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব ছড়িয়েছে বিশ্বের ২০৫টি দেশে। তার মধ্যে অন্যতম ভারত। এ দেশে এখনও পর্যন্ত মারণ ভাইরাসের বলি হয়েছেন ৪৫ জন। আক্রান্তের সংখ্যা ষোলোশো ছাড়িয়েছে।

সরকারের উদ্যোগ

সরকারের উদ্যোগ

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে প্রশাসন। মারণ ভাইরাসের চেন ভাঙতে দেশব্যাপী লকডাউনের ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকার। কেন্দ্রের এই উদ্যোগে সামিল হয়েছেন সাধারণ মানুষ থেকে দেশের ক্রীড়াবিদ ও সেলেব্রিটিরা। তবু কিছু মানুষ নিয়ম ভেঙে রাস্তায় বেরিয়ে পড়ছেন। দলবদ্ধ ভাবে দাঁড়িয়ে আড্ডাও দিচ্ছেন কেউ। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই আঁতকে উঠেছেন নেটিজেনরা।

ক্রীড়া ব্যক্তিত্বদের অনুরোধ

ক্রীড়া ব্যক্তিত্বদের অনুরোধ

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি থেকে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর থেকে টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী, এই কঠিন সময়ে সহ নাগরিকদের সরকারি নিয়ম মেনে চলার আবেদন জানিয়েছেন। তা সত্ত্বেও ভুল করেই চলেছেন কিছু মানুষ।

কিংস ইলেভেন পাঞ্জাবের বার্তা

জটিল পরিস্থিতিতে লকডাউন ভেঙে রাস্তায় বেরোনো ভারতীয় নাগরিকদের অভিনব কায়দায় সাবধান করেছে কিংস ইলেভেন পাঞ্জাব। খাতায়-কলমে পয়লা এপ্রিল হল বোকা বানানোর দিন। এই দিন যাঁরা সরকারি নিষেধাজ্ঞা ভেঙে রাস্তায় নেমেছেন, তাঁদের ফুল বা বোকা বলেই সম্বোধন করেছে প্রীতি জিন্টার দল। সেই সব মানুষদের 'অ্যা ফুলস ডে'র শুভেচ্ছা জানিয়েছেন কিংস ইলভেন পাঞ্জাব।

English summary
Kings XI Punjab's excellent tweet to campaign on lockdown amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X