• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনিদের শীর্ষস্থান দখলের ইচ্ছায় জল ঢেলে দিল পঞ্জাব, রাহুল ধামাকায় সহজ জয়

চেন্নাইয়ের বিরুদ্ধে নেহাতই নিয়মরক্ষার ম্যাচ হয়ে দাঁড়িয়েছিল পঞ্জাবের। সেই ম্যাচে ধোনিদের হারিয়ে দিল কিংস ইলেভেন পঞ্জাব। সেইসঙ্গে চেন্নাইয়ের এক নম্বর হয়ে গ্রুপ লিগ শেষ করাও অনিশ্চিত করে দিল। এখন মুম্বই কলকাতাকে হারিয়ে দিলে, তারাই তিন নম্বর থেকে লাফিয়ে এক নম্বর হয়ে যাবে।

ধোনিদের শীর্ষস্থান দখলের ইচ্ছায় জল ঢেলে দিল পঞ্জাব, রাহুল ধামাকায় সহজ জয়

মোহালির আইএস বৃন্দা ক্রিকেট স্টেডিয়ামে আইপিএলের এই ম্যাচে টসে জিতে চেন্নাই সুপার কিংসকে ব্যাট করতে পাঠায় কিংস ইলেভেন পাঞ্জাব। রবিচন্দ্রন অশ্বিনের পঞ্জাবের কাছে এই ম্যাচ ছিল গুরুত্বহীন। কারণ এই ম্যাচ জিতলেও তাঁদের প্লে অফের ছাড়পত্র মিলত না।

তাই দলে বেশ কয়েকটি পরিবর্তন করা হয়েছিল। উল্টোদিকে প্লে অফের আগে নিজেদের অবস্থান মজবুত করতে মহেন্দ্র সিং ধোনির দল অপরিবর্তিত রেখেই নেমেছিলেন পঞ্জাবের মোকাবিলায়। চেন্নাইয় নির্ধারিত ২০ ওভারে ১৭০ রান করে ৫ উইকেটের বিনিময়ে। ওপেনার ডুপ্লেসিস ৫৫ বলে ৯৬ রানের ইনিংস খেলেন। একটুর জন্য শতরানের জন্য বঞ্চিত হন তিনি। সুরেশ রায়না করেন ৩৮ বলে ৫৫ রান। বাকি ব্যাটসম্যানরা ব্যর্থ হন।

চেন্নাইয়ের ১৭০ রানের জবাবে ব্যাট করতে নেমে কে এল রাহুল মারকাটারি ইনিংস খেলেন। তিনি ৩৬ বলে ৭১ রান করে প্যাভিলিয়নে ফেরেন হরভজনের বলে। এই ইনিংসে তিনি ১৯ বলে নিজের অর্ধশত রান পূর্ণ করেন। গেইল এদিন ছন্দে ছিলেন না। তিনি ২৮ বলে ২৮ রান করেন। পরে পুরান নেমে ২২ বলে ৩৬ রান করেন। দু-ওভার বাকি থাকতেই ম্যাচ পকেটে পুরে নেন অশ্বিনরা। হরভজন সিং নেন তিনটি উইকেট।

English summary
Kings eleven Punjab defeats Chennai Super Kings in last match of IPL group stage. K L Rahul plays a wonderful innings
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X