• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের বিরুদ্ধে নিজেদের আন্ডার-ডগ বললেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক

৬ ডিসেম্বর অর্থাৎ শুক্রবার, হায়দরাবাদের রাজীব গান্ধী ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ভারত। ম্যাচের অনেক আগে হায়দরাবাদে পৌঁছে ইতিমধ্যে অনুশীলনও শুরু করে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়েরা। যদিও এ লড়াই বিরাট কোহলিদেরই এগিয়ে রাখছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ড।

ফের নিয়ন্ত্রণ রেখায় মর্টার হামলা পাকিস্তানের

ফের নিয়ন্ত্রণ রেখায় মর্টার হামলা পাকিস্তানের

ফের যুদ্ধ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। আখনুর সেক্টরে পাকিস্তানের পক্ষ থেকে মর্টার হামলা চালানো হয় পাক সেনাদের পক্ষ থেকে। মর্টার হামলার পাল্টা জবাব দিয়েছে ভারতীয় সৈন্যবাহিনী। এখনও পর্যন্ত হতাহতের কোন খবর সামনে আসেনি।

আফগানিস্তানের বিরুদ্ধে হার

আফগানিস্তানের বিরুদ্ধে হার

ভারতের বিরুদ্ধে সিরিজ শুরুর আগে লখনৌ-র একানা স্টেডিয়ামে আফগানিস্তানের বিরুদ্ধে ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলে ওয়েস্ট ইন্ডিজ। আফগানদের বিরুদ্ধে ওয়ান ডে জিতলেও টি-টোয়েন্টি সিরিজ হেরে যায় ক্যারিবিয়ানরা।

পাকিস্তানে আটক সেনাকে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু

পাকিস্তানে আটক সেনাকে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু

ভুলবশত নিয়ন্ত্রণ রেখা অতিক্রম করে চলে যাওয়া জওয়ানকে ফিরিয়ে আনার সবরকম চেষ্টা চালাচ্ছে ভারত সারকার। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং নিজে বিষয়টি লক্ষ রাখছেন। পাকিস্তানের পক্ষ থেকে দাবি করা হয়েছিল সার্জিক্যাল অ্যাটাকের সময়ে ওই সেনা জওয়ানকে আটক করেছে তারা। ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে পাকিস্তানের দাবি মিথ্যা। রাষ্ট্রীয় রাইফেলসের ওই জওয়ান ভুল করে নিয়ন্ত্রণ রেথা অতিক্রম করে ফেলেছিল। তাকে ফিরিয়ে আনার সব রকম চেষ্টা চালাচ্ছে সরকার।

আফগান সিরিজের রেশ

আফগান সিরিজের রেশ

আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে হারের প্রভাব ভারতের বিরুদ্ধে খুব বেশি পড়বে না বলেই মনে করে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ড। টিম ইন্ডিয়ার বিরুদ্ধে তাঁদের রণনীতি সম্পূর্ণ আলাদা হবে জানিয়েছেন ক্যারিবিয়ান অধিনায়ক।

পাকিস্তানকে সতর্ক বার্তা মার্কিন যুক্তরাষ্ট্রের

পাকিস্তানকে সতর্ক বার্তা মার্কিন যুক্তরাষ্ট্রের

ভারতের উপর পরমানু আক্রমণের যে হুমকি ভারতে বার বার পাকিস্তানের পক্ষ থেকে দেওয়া হচ্ছিল সে বিষয়ে এবার হস্তক্ষেপ করল মার্কিন প্রশাসন। মার্কিন বিদেশমন্ত্রকের পক্ষ থেকে এই বিষয়ে সতর্ক বার্তা পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। পাক প্রতিরক্ষামন্ত্রী ১৫ দিনের মধ্যে দুবার ভারতকে পরমানু বোমা মেরে উরিয়ে দেওয়ার হুমকি দিয়েছিল। সেই প্রসঙ্গেই মার্কিন প্রশাসন কড়া বার্তা দিয়েছে পাকিস্তানকে।

আন্ডার-ডগ

আন্ডার-ডগ

ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ড মেনে নিয়েছেন যে ভারত তাঁদের থেকে অনেক বেশি শক্তিশালী দল। বিরাট-রোহিতদের বিরুদ্ধে তাঁরা আন্ডার-ডগ হিসেবে খেলবেন বলেই জানিয়েছেন পোলার্ড। তবে তাঁরা নিজেদের শক্তি ও প্রতিভার ওপর ভরসা রাখছেন বলেও জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়রক।

আজ থেকো শুরু হচ্ছে আইএসএল মহারণ

আজ থেকো শুরু হচ্ছে আইএসএল মহারণ

আজ থেকে শুরু হচ্ছে আইএসএল ফুটবল মহারণ। বিকাল ৫ টায় গুয়াহাটি ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয়ে যাবে আইএসএল এর তৃতীয় সিজন। এদিনের অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন আলিয়া ভট, বরুণ ধাওয়ানের মতো জনপ্রিয় বলিউড তারকারা।

মেঘলা পরিবেশ

মেঘলা পরিবেশ

আবহাওয়া দফতরের পূর্বাভাস, ম্যাচের দিন হায়দরাবাদের আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে। সেই পরিবেশ ওয়েস্ট ইন্ডিজকে সুবিধা করে দেবে বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

গ্যাস টাঙ্কার উল্টে বিপত্তি, যান চলাচল ব্যাহত দ্বিতীয় হুগলি সেতুতে

গ্যাস টাঙ্কার উল্টে বিপত্তি, যান চলাচল ব্যাহত দ্বিতীয় হুগলি সেতুতে

গ্যাসভর্তি ট্যাঙ্কার উল্টে দুর্ঘটনা নবান্নের সামনে। শনিবার ভোর চারটে নাগাদ দ্বিতীয় হুগলি সেতুর অ্যাপ্রোচ রোডে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় ট্যাঙ্কারটি। যে কোনও মুহূর্তে গ্যাস ছড়িয়ে পড়ার আশঙ্কা তৈরি হয়। টাঙ্কারটি কোনা এক্সেপ্রসওয়ে দিয়ে কাজিপাড়ার দিকে যাচ্ছিল। অ্যাপ্রোচ রোডের মুখে বাঁক নিতে গিয়ে উল্টে যায় ট্যাঙ্কারটি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই লেনটি সম্পূর্ণভাবে বন্ধ করে দিয়েছে। আগাম প্রস্তুতি হিসেবে মোতায়েন রাখা হয়েছে তিনটি দমকল ইঞ্জিন। সমস্ত গাড়ি মন্দিরতলা দিয়ে ঘুরিয়ে যান চলাচল স্বাভাবিক রাখার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাইক দাঁড় করিয়ে গুলি, খুন যুবক

বাইক দাঁড় করিয়ে গুলি, খুন যুবক

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালিয়ে দুষ্কৃতীরা খুন করল এক যুবককে। শনিবার সাতসকালে বর্ধমানের কাটোয়ায় এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে। মৃতের নাম সাবির শেখ। তিনি বাড়ির সামনেই খাজুরডিহি নতুন হাটতলায় এক দোকানে চা খাচ্ছিলেন। আটমকাই দুই দুষ্কৃতী বাইকে করে এসে খুব কাছ থেকে পর পর দু'টি গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সাবির। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। পুরনো বিবাদের জেরেই এই খুন বলে মনে করছে পুলিশ। মৃত যুবকের বিরুদ্ধেও থানায় একাধিক অভিযোগ ছিল।

আইএসএলের প্রথম ম্যাচে মুখোমুখি নর্থ ইস্ট ও কেরল

আইএসএলের প্রথম ম্যাচে মুখোমুখি নর্থ ইস্ট ও কেরল

আইএসএল মহারণেক তৃতীয় সিজনের প্রথম ম্যাচে মুখোমুখি নর্থ ইস্ট ইউনাইটেড এফসি এবং কেরল ব্লাস্টার্স এফসি। খেলাত শুরুর থেকেই দুই দলের খেলোয়ার বিপক্ষ দলকে কড়া টক্কর দেয়। প্রথমার্ধের খেলা শেষ হয় গোল শূণ্যভাবেই। প্রথমার্ধে নর্থ ইস্ট ইউনাইটেড এফসি বেশ কয়েকবার গোল করার সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি।

English summary
Kieron Pollard termed themselves underdogs against India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X