• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি:কোহলির দলে জাহির খানের উত্তরসূরি হতে চান খলিল

  • |

জাহির খান,ইরফান পাঠান, আশিস নেহেরার পর ভালো মানের বাঁ-হাতি বোলারের অভাব ভারতে। তারকা তিন পেসার ক্রিকেট ছাড়ার পর সেই মানের বাঁ-হাতি পেসার তুলে আনা যায়নি। বারিন্দার স্রান, জয়দেব উনাটকটরা উঠে এলেও ধারাবাহিকতা দেখাতে না পারায় জাতীয় দল থেকে হারিয়ে গিয়েছেন। সামনেই ২০২০ ক্রিকেট বিশ্বকাপ। তার আগে সীমিত ওভারে নজর কাড়ছেন তরুণ পেসার খলিল আহমেদ। জাহির, আশিসের জুতোয় পা গলিয়ে ভারতীয় ক্রিকেটে ভবিষ্যতের তারকা পেসার হয়ে উঠতে পারবেন কি খলিল?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি:কোহলির দলে জাহির খানের উত্তরসূরি হতে চান খলিল

তরুণ পেসার অবশ্য আশাবাদী, জাতীয় মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের পরবর্তী জাহির হতে চান বলে জানালেন খলিল। ২১ বছর বয়সী পেসার বলেছেন, 'ভারতের হয়ে জাহির খানের মতো দীর্ঘদিন বোলিং করে যেতে চাই। জাহির ভাই আমার আইডল। জাহির খানের মতো দলের সম্পদ হওয়াই আমার লক্ষ্য। '

২০১৮ সালে এশিয়া কাপে ভারতের হয়ে অভিষেক। এরপর ৮ টি ওয়ান ডে ও ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। দুই ফর্ম্যাটে এখনও পর্যন্ত ১১টি করে উইকেট পেয়েছেন। এই পারফর্ম্যান্স দেখেই অনেকে খলিলকে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত বলে মনে করছেন। চলতি ওয়েস্ট ইন্ডিজ সফরে সুযোগ পেয়ে দুটি টি-টোয়েন্টিতে ১টি উইকেট তুলে নিয়েছেন। ক্যারিবিয়ান সফর দিয়েই ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করল ভারত। শেষ পর্যন্ত পারফর্ম্যান্স ধরে রেখে বিশ্বকাপের দলে খলিল নিজের জায়গা তৈরি করে নিতে পারেন কিনা, সেটাই এখন দেখার।

English summary
Khaleel Ahmed wants to become next Zaheer Khan of india
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X