• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচনের সুযোগ পেলেন এই বলিউড দিভা

২০২০-র পুরুষ ও মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন বলিউড দিভা করিনা কাপুর। অস্ট্রেলিয়ার মেলবোর্নে সম্মানের অধিকারিনী হবেন ভারতের ক্রিকেট লেজেন্ড নবাব মনসুর আলি খান পাতৌদির পুত্রবধূ। করিনাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর সহ অভিনেতা-অভিনেত্রীরা।

২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচনের সুযোগ পেলেন এই বলিউড দিভা

২০২০-র ১৮ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। শেষ হবে ১৫ নভেম্বর। তার আগে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ক্যাঙারুর দেশে। ২০২০-র ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টুর্নামেন্ট। শেষ হবে ৮ মার্চ। এই দুই টুর্নামেন্টের ট্রফি উন্মোচনের সুযোগ পেয়ে তিনি নিজেকে সম্মানিত বলে মনে করেছেন। বিভিন্ন দেশের যেসব মহিলা ক্রিকেটাররা বিশ্বকাপে অংশ নেবেন, তাঁদের সংস্পর্শে আসবেন ভেবে তিনি রোমাঞ্চিত বলেও জানিয়েছেন বলিউড দিভা।

এই সম্মান পেয়ে নিজের শ্বশুর তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক নবাব মনসুর আলি খান পাতৌদির কথা স্মরণ করেছেন অভিনেত্রী করিনা কাপুর। যিনি পরবর্তী সিনেমা 'গুড নিউজে' অক্ষয় কুমার ও কিয়ারা আডবানির সঙ্গে স্ক্রিণ শেয়ার করবেন। আমির খানের সঙ্গে করিনা কাপুরের 'লাল সিং চাড্ডা' সিনেমার শুটিংও খুব শীঘ্রই শুরু হবে।

English summary
Kareena Kapoor to unveil T20 World Cup trophies in Melbourne
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X