• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনির থেকে অণুপ্রেরণা পেয়েই লকডাউনে এমন হেয়ারকাট! নতুন লুকের রহস্য ফাঁসে কী বললেন কপিল

  • |

করোনার করাল গ্রাসে দেশজুড়ে লকডাউন পরিস্থিতি। প্রাণঘাতী ভাইরাসের সামাজিক সংক্রমণ রুখতে ৩ মে পর্যন্ত দ্বিতীয় দফার লকডাউন জারি রয়েছে। এর মাঝের সময়ে দোকান পাট বন্ধ। ভারতীয় দলের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা তাই বাড়িতেই নতুন হেয়ারকাটে নিজেদের সাজিয়ে তুলছেন। বিরাট থেক সচিন-কপিল দেবকে নতুন লুকে পাওয়া গিয়েছে। যার মধ্যে জনপ্রিয়তার বিচারে সবচেয়ে হিট কপিল দেবের লুক। নতুন লুকের অনুপ্রেরণা কোথা থেকে পেয়েছেন, সেই নিয়ে এবার রহস্য ফাঁস করলেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক।

কপিলের লুক নিয়ে চর্চায় সোশ্যাল মিডিয়া

কপিলের লুক নিয়ে চর্চায় সোশ্যাল মিডিয়া

করোনা লকডাউনের মাঝে মাথা কামিয়ে ফেলেছেন কপিল,একেবারে ক্লিন সেভ লুকে ধরা দিয়েছেন তিনি। মাথা কামিয়ে ফেললেও দাড়ি দেখেছেন। অনেকেই কপিলের এই নতুন লুকটির সঙ্গে অ্যাভেঞ্জার্স এন্ড গেমের থ্যানোসের লুকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। শুধু তাই নয়, দক্ষিণী সিনেমা শিবাজিতে প্রখ্যাত অভিনেতা রজনীকান্তের লুকের সঙ্গে ফ্যানেরা কপিলের নতুন এই লুকের মিল খুঁজে পেয়েছেন।

কোথা থেকে অনুপ্রেরণা পেলেন কপিল

কোথা থেকে অনুপ্রেরণা পেলেন কপিল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া এই লুক নিয়ে কপিল বলেন ধোনি ও কিংবদন্তি ভিভ রিচার্ডসের থেকে তিনি অণুপ্রেরণা পান। ভিভের ইনস্টাগ্রামে ক্যারিয়ান কিংবদন্তি মাথা কামানো লুকটি কপিলের বেশ মনে ধরে। কপিল বলেছেন ভিভ সবসময়ই আমার হিরো ছিল। তাই আমার হিরোর হেয়ারস্টাইল এবার আমায় মাথায় বসেছে। সেকারণেই কপিলও করোনা লকডাউনে মাথা ন্যাড়া করেছেন বলে জানালেন।

ধোনির থেকে কীভাবে অণুপ্রেরণা

ধোনির থেকে কীভাবে অণুপ্রেরণা

কপিল জুড়েছেন, 'আমার এই লুক বাছাইয়ের ক্ষেত্রে ধোনির থেকেও অণুপ্রেরণা পেয়েছি। ২০১১ ক্রিকেট বিশ্বকাপ জয়ের পর ধোনি মাথা কামিয়ে ফেলেছিল। সেই লুকটা আমার বেশ পছন্দ হয়।যেকারণে আমি এবার করোনা লকডাউনে ঐরকম একটা লুক ধার করলাম।'

ভারত-পাকিস্তান সিরিজ নিয়ে কী মত কপিলের

ভারত-পাকিস্তান সিরিজ নিয়ে কী মত কপিলের

ভারত-পাকিস্তান সিরিজ আয়োজন করে করোনার জন্যে ত্রাণ সংগ্রহের প্রস্তাব দিয়েছিলেন শোয়েব আখতার। যা প্রত্য়াখান করে কপিল দেব করোনার মাঝে ক্রিকেটকে অগ্রাধিকার দিতে চাইছেন না। কপিল বলেন, 'করোনা পরিবেশে দিনরাত ক্রিকেট বন্ধ বলে আওয়াজ তোলার কিছু নেই। শিশুরা স্কুল যেতে পারছে না এবং কলেজ বন্ধ। তাদের সম্পর্কে আমি উদ্বিগ্ন, কারণ তারা আমাদের তরুণ প্রজন্ম। তাই, আমি চাই স্কুলগুলি প্রথমে পুনরায় চালু হোক। ধাপে ধাপে ক্রিকেট, ফুটবল সব খেলার মাঠেরই দরজা খুলবে। ' সঙ্গে কপিল আরও বলেছেন,'অর্থ লাগলে পাকিস্তান নিজেদের দেশে সীমান্তের কার্যকলাপ বন্ধ রাখুক। সীমান্তের অর্থ হাসপাতাল ও স্কুল তৈরিতে ব্যয় করুন। ভারতের অর্থ লাগলে ক্রিকেট বোর্ড, ধর্মীয় সংগঠনগুলি সাহায্য করতে পারবে।

করোনায় আটকে ক্রিকেট, এভাবেই হোক আইপিএল, ভারতীয় তারকা ক্রিকেটারের মত

English summary
Kapil Dev reveals his New look inspired by heroes like Viv Richards and MS Dhoni
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X