• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেমন আছেন বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেব

  • |

হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেব। নবমীর দুপুরে নিউ নর্মালে প্যান্ডিং হপিং করতে না পেরে টিভির পর্দায় আইপিএলের ম্যাচ দেখতে ক্রিকেটেপ্রেমীদের কাছে এর চেয়ে ভালো খবর আজ কিছু হতে পারে না।

কেমন আছেন বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেব

বৃহস্পতিবার বুকে ব্যথা অনুভব করেন কপিল দেব। হৃদরোগে আক্রান্ত কপিল দেবকে এরপর তড়িঘড়ি দিল্লির হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তারদের পরামর্শ ঐ দিনই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। ৬১ বছরের ওই প্রাক্তন ক্রিকেটারের অস্ত্রোপচার সফল হওয়ার পর তাঁর আরোগ্যে কামনা করে ক্রিকেট প্রেমীরা সোশ্যাল মিডিয়ায় প্রার্থনা জানান।

বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত হাসপাতালে ভর্তি থাকার পর আজ রবিবার ঝুঁকিমুক্ত কপিল দেবকে হাসপাতালের পক্ষ থেকে ছেড়ে দেওয়া হয়ছে। আরও কয়েকদিন ডাক্তারদের পরামর্শ মতো চলবেন,তারপর স্বাভাবিক জীবনে ফিরে যাবেন কপিল দেব। কপিল দেবের প্রাক্তন সতীর্থ চেতন শর্মা বিশ্বকাপজয়ী ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ছবি ও খবর জানিয়েছেন।

প্রসঙ্গত অ্যাঞ্জিওপ্লাস্টির পর হাসপাতালে থাকা অবস্থাতেই বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছেন কপিল দেব। ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্যদের নিয়ে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে। সেখানেই বন্ধুরা কপিলের দ্রুত আরোগ্য কামনা করলে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক দ্রুত সেরে উঠছেন বলে আশ্বস্ত করেন। সেই সঙ্গে তিনি দ্রুত গল্ফের ময়দানে ফেরার জন্যে ও পরিবারের সঙ্গে সময় কাটাতে মুখিয় রয়েছেন বলে লেখেন।

Puja Special : কলকাতাঃ গায়ক অভিজিৎ ভট্টাচার্যের পুজো মাতিয়ে তোলা ঢাকি এবার চোরবাগানের মন মাতাচ্ছেন

English summary
Kapil Dev Discharged after underwent an angioplasty following a heart attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X