• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাটের পাশে দাঁড়ালেন উইলিয়ামসন ও সাউদি, কী বললেন তাঁরা

একদিকে মাঠে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির আচরণ নিয়ে যখন চলছে নানা কথা, ঠিক তখনই বহু পুরনো প্রতিপক্ষের পাশে দাঁড়ালেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার টিম সাউদি। সাফ জানালেন, এই ইস্য়ুকে এত স্ফীত করার প্রয়োজন নেই। বললেন, ক্রিকেট মাঠে এমন হওয়াটা স্বাভাবিক।

বিরাটের আগ্রাসন

বিরাটের আগ্রাসন

ক্রাইস্টচার্চ টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৩ রান করেছিলেন বিরাট কোহলি। দ্বিতীয় ইনিংসেও ১৪-র বেশি করতে পারেননি টিম ইন্ডিয়ার অধিনায়ক। হেরে যায় দলও। এই ব্যর্থতার আক্ষেপ মাঠেই জানান দিয়ে ফেলেন বিরাট কোহলি। জসপ্রীত বুমরাহের বলে ঋষভ পন্থের হাতে ক্যাচ দিয়ে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন আউট হলে, তাঁকে কূটক্তি করার পাশাপাশি মাঠে তুমুল উচ্ছ্বাস প্রকাশ করেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। সেই সময় মাঠের দর্শকদেরও কিছু বলতে শোনা যায় বিরাট কোহলিকে। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টিম ইন্ডিয়ার অধিনায়কের এই অ্যানিমেটেড সেলিব্রেশন নিয়ে বিভিন্ন ধরনের মিমও তৈরি হয়েছে।

বিরাটের আচরণ

বিরাটের আচরণ

ক্রাইস্টচার্চ টেস্ট শেষ হওয়ার পর বিরাট কোহলিকে ওই উচ্ছ্বাস নিয়ে প্রশ্ন করেন নিউজিল্যান্ডের এক সাংবাদিক। মাঠে টিম ইন্ডিয়ার অধিনায়কের এই আচরণ আদৌ ক্রিকেটীয় সুলভ কিনা, সে প্রশ্নও করেন ওই সাংবাদিক। তা শুনেই মেজাজ হারিয়ে ফেলেন বিরাট কোহলি। পাল্টা হিসেবে সাংবাদিককে তিনি বলেন যে কী হয়েছে সেটা তাঁর জেনে আসা উচিত।

নতুন নয়

নতুন নয়

২০১৮ সালে ইংল্যান্ডে টেস্ট সিরিজ হারে ভারত। এরপর সাংবাদিকের এক প্রশ্নের উত্তরেও মেজাজ হারিয়েছিলেন বিরাট কোহলি। উক্ত সাংবাদিকের সঙ্গে রীতিমতো তর্ক জুড়ে দিয়েছিলেন তিনি।

কী বললেন কেন ও সাউদি

কী বললেন কেন ও সাউদি

২০০৮-র অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ থেকে বিরাট কোহলির বিরুদ্ধে ক্রিকেট খেলছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন ও টিম সাউদি। ভারত অধিনায়ক বরাবরই এরকম বলে জানিয়েছেন দুই কিউয়ি ক্রিকেটার। বলেছেন, ক্রিকেট মাঠে বিরাট বরাবারই আবেগ প্রবণ। তাই এ ব্যাপারে জলঘোলার কোনও মানে হয় না বলেও মনে করেন কেন উইলিয়ামসন ও টিম সাউদি।

বিরাট কোহলির ব্যাডপ্যাচের জন্য কোন সমস্যাকে দুষলেন লেজেন্ড কপিল দেব?

English summary
Kane Williamson and Tim Southee defend Virat Kohli's attitude on field
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X